৭ নভেম্বর, ২০২১ ১২:১৯

তুচ্ছ বিষয়ে সেন্টমার্টিনে যুবককে কুপিয়ে জখম

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

তুচ্ছ বিষয়ে সেন্টমার্টিনে যুবককে কুপিয়ে জখম

প্রতীকী ছবি

টেকনাফের সেন্টমার্টিন দ্বীপে তুচ্ছ বিষয় নিয়ে মোহাম্মদ ইব্রাহিম (২৩) নামে এক যুবককে কুপিয়ে মারাত্বক জখম করেছে দুর্বৃত্তরা। গতকাল শনিবার (৬ নভেম্বর) সন্ধ্যায় দ্বীপটির পশ্চিম কোনাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আঘাত গুরুতর হওয়ায় সেন্টমার্টিনে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাতেই ইব্রাহিমকে টেকনাফে নিয়ে যাওয়া হয়।

সেন্টমার্টিন দ্বীপ ইউপি চেয়ারম্যান নুর আহমদ জানান, একটি রাস্তাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সামান্য কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে পশ্চিম কোনাপাড়ার আবুল হাশিমের ছেলে মোহাম্মদ আইয়ুব এবং তার দুই ছেলে মোহাম্মদ ইসমাইল ও মোহাম্মদ ইয়াসিনসহ আরও কয়েকজন মিলে একই এলাকার মৃত আজম আলীর ছেলে মোহাম্মদ ইব্রাহিমকে দা দিয়ে কুপিয়ে মারাত্মক ভাবে আহত করে। স্থানীয় লোকজন দ্রুত এগিয়ে এসে তাকে উদ্ধার করে। এরপর সেন্টমার্টিনে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রাতে স্পীড বোট যোগে তাকে টেকনাফ হাসপাতালে নেওয়া হয়। 

তিনি আরও জানান, হামলাকারীরা পুরাতন রোহিঙ্গা। সেন্টমার্টিন দ্বীপে বসবাস করে অবৈধ ব্যবসায় বিপুল অর্থের মালিক হওয়ায় কাউকেও তোয়াক্কা করেনা। এ বিষয়টি সেন্টমার্টিনদ্বীপ ও টেকনাফ মডেল থানা পুলিশকে অবহিত করা হয়েছে। পুলিশের পরামর্শক্রমে আহতকে আগে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। আঘাত গুরুতর হওয়ায় রাতেই টেকনাফ হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মোহাম্মদ ইব্রাহিমকে টেকনাফ হাসপাতাল থেকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে রেফার করেছেন। জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মোহাম্মদ ইব্রাহিমের অবস্থা আশঙ্কাজনক বলেও জানিয়েছেন।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর