১৫ নভেম্বর, ২০২১ ১৭:০১

আগৈলঝাড়ায় নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত ১ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

আগৈলঝাড়ায় নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত ১ জনের মৃত্যু

প্রতীকী ছবি

বরিশালের আগৈলঝাড়ায় ইউপি নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত এক ভ্যান চালক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছে। চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকাল সাড়ে ৫টার দিকে তার মৃত্যু হয়। এঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। মৃত ভ্যানচালক মোকলেস মিয়া (৬৫) একই উপজেলার বাগধা গ্রামের মৃত সফিজউদ্দিন মিয়ার ছেলে। ময়নাতদন্তের জন্য তার লাশ দুপুরে বরিশাল মর্গে প্রেরণ করা হয়েছে।

মৃতের ছেলে উজ্জল মিয়া জানান, গত ১১ নভেম্বর বাগধা ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বর পদে বিজয়ী হন আপেল প্রতীকের প্রার্থী শামীম মিয়া ওরফে লিকচান। ১৩ নভেম্বর সকালে ভ্যানযোগে মেম্বর শামীম খাজুরিয়া থেকে স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে সৌজন্য দেখা করার উদ্দেশ্যে রওয়ানা হন।

কিছুদূর অগ্রসর হওয়ার পরপরই পরাজিত মেম্বর প্রার্থী ইউনুস মিয়ার (টিউবওয়েল) নেতৃত্বে তার ৩০/৩৫ জনের সমর্থকের একটি দল লাঠিসোটা নিয়ে ওই ভ্যানে থাকা লোকজনের উপর হামলা চালায়। হামলায় ৭/৮ জন আহত হয়। এ সময় তার পিতা ভ্যানচালক নিহত মোকলেসকে বেদম মারধর করা হয়। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকাল সাড়ে ৫টায় আগৈলঝাড়া স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. সৈকত জয়ধর ভ্যান চালক মোকলেসকে মৃত ঘোষণা করেন।

আগৈলঝাড়া থানার ওসি মো. গোলাম ছরোয়ার জানান, ওই ঘটনায় গত শনিবার ২৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ১০/১৫জনকে আসামী করে একটি হামলা মামলা হয়েছে। শনিবার তানভীর ইসলাম রাছেল এনামুল হাওলাদার ও রফিক মিয়া নামে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। হামলা মামলাটি তদন্ত সাপেক্ষে হত্যা মামলায় রূপান্তরের কথা বলেন তিনি।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর