২৩ নভেম্বর, ২০২১ ০৮:৩৩

রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্রসহ ডাকাত গ্রেফতার

টেকনাফ প্রতিনিধি

রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্রসহ ডাকাত গ্রেফতার

কক্সবাজারের টেকনাফের ২২নং উনচিপ্রাং ক্যাম্প এলাকায় ড্রোনের মাধ্যমে বিশেষ অভিযান চালিয়ে এক রোহিঙ্গা ডাকাত তাহেরকে (১৯) গ্রেফতার করেছে (এপিবিএন) পুলিশ।

সোমবার বিকালে ৪টা থেকে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত হোয়াইক্যংয়ের উনচিপ্রাং ২২নং ক্যাম্পে পাহাড়ি এলাকায় এ বিশেষ অভিযান চালানো হয়।

গ্রেফতার ডাকাত ওই ক্যাম্পের ব্লক ডি ৪, ঘর নং-১৫, এফসিএন-২৩৭৬৮৮ বাসিন্দা মৃত জাফর আলমের ছেলে। এ তথ্য নিশ্চিত করেছেন ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) অধিনায়ক এসপি মোহাম্মদ তারিকুল ইসলাম তারিক।

তিনি বলেন, টানা আড়াই ঘণ্টা উনচিপ্রাং ২২নং ক্যাম্পে অতিরিক্ত পুলিশ সুপার ইবনে মিজানের নেতৃত্বে এপিবিএনের কমান্ডো টিমসহ ড্রোনের মাধ্যমে বিশেষ অভিযান পরিচালনা করা হয়। ওই সময় ড্রোন উড়িয়ে অপরাধীদের সম্ভাব্য সকল আস্তানা শনাক্ত করার চেষ্টা করা হয়। বিভিন্ন ব্লকে পাহাড়ের উপরে অবস্থিত সন্দেহজনক শেডগুলো তল্লাশিকালীন এপিবিএন পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় রোহিঙ্গা ডাকাত তাহেরকে গ্রেফতার করতে সক্ষম হয়।

এসময় দেশীয় তৈরি লোহার রড ৫টি, বিভিন্ন সাইজের রাম দা ৮টি ও কাঠের চোকা লাঠি ৪টি উদ্ধার করা হয়। তিনি আরও বলেন, উদ্ধারকৃত দেশীয় অস্ত্র ও গ্রেফতার রোহিঙ্গা ডাকাতকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর