২৩ নভেম্বর, ২০২১ ২৩:৩১

ফুলপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

ফুলপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

প্রতীকী ছবি

ময়মনসিংহের ফুলপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলেই নিহত হয়েছেন। মঙ্গলবার (২৩ নভেম্বর) দিবাগত রাতে ঢাকা-শেরপুর আঞ্চলিক মহাসড়কে  উপজেলার বাশাটি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। 

প্রত্যক্ষদর্শীরা জানান, শেরপুরগামী দ্রুতগতি সম্পন্ন একটি কাভার্ডভ্যান ফুলপুরগামী একটি মোটরসাইকেলকে চাপা দিলে মোটরসাইকেলের আরোহী নাজমুস সাকিব (৩৫) ঘটনাস্থলেই মারা যান এবং আজহার শিকদার (৩৬) নামে অপর আরোহীকে হেঁচড়ে প্রায় আধা কিলোমিটার দূরে নিয়ে যায়। পরে সেই স্থানে তিনিও মারা যান। এ ঘটনায় উভয় পাশে প্রায় ঘন্টাখানেক যান চলাচল বন্ধ ছিল। 

নিহতদের পরিবার সূত্রে জানা যায়, সাকিব ফুলপুর সরকারি কলেজ রোডের নাজমুল হক দুলাল মাস্টারের ছেলে ও আজহার দিউ গ্রামের আমজাদ আলী শিকদারের ছেলে।  সাকিব ভালুকা সংলগ্ন একটি ফীড কোম্পানিতে চাকরি করতেন। ছুটিতে আজ তিনি বাড়ি এসেছিলেন। বুধবার সকালে তার কর্মস্থলে চলে যাওয়ার কথা ছিল। বন্ধু আজহারকে নিয়ে নকলায় একটি কাজে গিয়েছিলেন তারা।

এ ব্যাপারে জানতে চাইলে ওসি আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, চালক আনোয়ার হোসেনসহ কাভার্ডভ্যানটিকে আটক করা হয়েছে। আনোয়ার শেরপুর সদর উপজেলার নওহাটা গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে। যান চলাচল ও আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। এছাড়া চালকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।   


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর