২৭ নভেম্বর, ২০২১ ১৩:৩২

ভোলায় যুবলীগ নেতাকে হত্যার ঘটনায় গ্রেফতার ১

ভোলা প্রতিনিধি

ভোলায় যুবলীগ নেতাকে হত্যার ঘটনায় গ্রেফতার ১

প্রতীকী ছবি

ভোলায় ইউপি নির্বাচন-পরবর্তী সহিংসতায় গুলিবিদ্ধ হয়ে নিহত যুবলীগ নেতা খোরশেদ আলম টিটুর হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবি জানিয়ে এলাকাবাসী সদর থানা ও পুলিশ সুপারের কার্যালয় ঘেরাও করে বিক্ষোভ প্রদর্শন করে। গতকাল শুক্রবার (২৬ নভেম্বর) রাতে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান নাসির উদ্দিন নান্নুর নেতৃত্বে এই ঘেরাও ও বিক্ষোভ মিছিল বের হয়। 

এসময় তারা হামলার সাথে জড়িত পরাজিত স্বতন্ত্র প্রার্থী জামাল উদ্দিন চকেট ও তার সহযোগীদের গ্রেফতারের দাবি জানান। এদিন রাতেই জামাল উদ্দিন চকেটসহ ১৬ জনকে আসামি করে ভোলা থানায় মামলা করা হয়েছে বলে জানিয়েছেন ভোলা থানার ওসি এনায়েত হোসেন। এদের মধ্যে আবুল বাশার নামের এক আসামিকে গ্রেফতার করা হয়েছ। এছাড়া একটি স্পিড বোট জব্দ করা হয়েছে।  

উল্লেখ্য, ভোলার দৌলতখান উপজেলার মদনপুর ইউনিয়নের নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্যরা নিবার্চন পরবর্তীতে এই প্রথম তাদের কর্মীদের সাথে সৌজন্যে সাক্ষাতে মিলিত হয়। মদনপুর থেকে গতকাল শুক্রবার দুপুরের খাবার খেয়ে তারা ফেরার পথে ট্রলারে করে ভোলা সদর উপজেলায় ফিরে আসার সময় মাঝ নদীতে তাদের ওপর গুলি চালায় পরাজিত প্রার্থীর সন্ত্রাসীরা। এসময় ট্রলারের থাকা খোরশেদ আলম টিটু গুলিবিদ্ধ হন। তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ওই ট্রলারে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান এ কে এম নাছির উদ্দিন নান্নু, ইউপি সদস্য মো. হেলাল, আবদুল খালেক, মো. ইউসুফসহ অন্যান্য নেতাকর্মীরা ছিলেন।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর