শিরোনাম
২৮ ডিসেম্বর, ২০২১ ১৯:১২

‘নির্বাচন অবাধ ও নিরপেক্ষ করতে প্রশাসন বদ্ধপরিকর’

নাটোর প্রতিনিধি

‘নির্বাচন অবাধ ও নিরপেক্ষ করতে প্রশাসন বদ্ধপরিকর’

পুলিশ সুপার লিটন কুমার সাহা।

নাটোরের নলডাঙ্গা উপজেলার পঞ্চম ধাপে অনুষ্ঠিত ৫টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আইনশৃঙ্খলা ও নির্বাচন আচরণবিধি সংক্রান্ত এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার নলডাঙ্গা সরকারি উচ্চ বিদ্যালয় মিলনায়তনে উপজেলা প্রশাসন এই সভার আয়োজন করে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সুখময় সরকারের সভাপতিত্বে, কৃষি সম্প্রসারণ অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা কিশোয়ার হোসেনের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. শামীম আহমেদ। এসময় উপজেলার ৫টি ইউনিয়নের সকল চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত সদস্য প্রার্থীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, আমরা সবাই নিরপেক্ষ নির্বাচন চাই, পুলিশও তাই করেন। যদি কেউ নির্বাচন আচরণবিধি ও আইনশৃঙ্খলা ভঙ্গ করার চেষ্টা করেন, তাহলে কাউকে ছাড় দেওয়া হবে না। জনগণ যাকে ভাল মনে করবেন, তাকেই ভোট দেবেন। এসময় সব প্রার্থীদের নির্বাচনী আচরণবিধি মেনে চলার আহ্বান করেন তিনি।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক শামীম আহমেদ বলেন, একটি সুষ্ঠু, সুন্দর, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ অনুষ্ঠিত হওয়ার লক্ষ্যে এবং ভোটারদের ভোট কেন্দ্রে গিয়ে উৎসবমুখর পরিবেশে ভোট প্রদানের ক্ষেত্রে যা যা পদক্ষেপ গ্রহণ করা প্রয়োজন, তা নেওয়া হয়েছে। নির্বাচনকে ঘিরে কোনো অনিয়ম, স্বজনপ্রীতি ও বিশৃঙ্খলা সৃষ্টিকারীকে কোনো ছাড় দেওয়া হবে না। আচরণবিধি সঠিকভাবে পালন করে প্রার্থীদের নির্বাচনী প্রচারণার কাজ চালিয়ে যাওয়ার আহ্বান জানান তিনি।

সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মহসিন আলী, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম, উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. আব্দুস সালাম।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর