১৪ জানুয়ারি, ২০২২ ১৮:৩৮

বিশ্বনাথে ইউপি নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি

বিশ্বনাথে ইউপি নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ

আগামী ৩১ জানুয়ারি ৬ষ্ঠ ধাপে অনুষ্ঠেয় সিলেটের বিশ্বনাথের লামাকাজী ও খাজাঞ্চী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, সদস্য ও সংরক্ষিত সদস্য পদপ্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। পূর্ব নির্ধারিত তারিখ অনুযায়ী আজ শুক্রবার সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত তিন পদে ১২৭ জন প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ দেন উপজেলা নির্বাচন কর্মকর্তা ও ওই দুই ইউপি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা গোলাম সারোয়ার। এর মধ্যে লামাকাজী ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী ৫ জন, সদস্য পদপ্রার্থী ৫০ জন ও সংরক্ষিত সদস্য পদপ্রার্থী ১৪ জন। খাজাঞ্চী ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রাথী ৪জন, সদস্য পদপ্রার্থী ৪৩ জন ও সংরক্ষিত সদস্য পদপ্রার্থী ১১ জন।

লামাকাজী ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রতীকপ্রাপ্তরা হলেন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনিত প্রার্থী ও ইউনিয়ন যুবলীগের সভাপতি ফয়সল আহমদ (নৌকা), সিলেট জেলা বিএনপির সাবেক সদস্য ও বর্তমান ইউপি চেয়ারম্যান কবির হোসেন ধলা মিয়া (চশমা), লামাকাজী ইউনিয়ন বিএনপির সিনিয়র সহসভাপতি গোলাম কিবরিয়া তালুকদার (আনারস), ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক আবেদুর রহমান আছকির  (ঘোড়া) ও ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনিত প্রার্থী আতাউর রহমান (হাতপাখা)।

খাজাঞ্চী ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রতীকপ্রাপ্তরা হলেন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনিত প্রার্থী ও প্রবাসী আওয়ামী লীগ নেতা আরশ আলী (নৌকা), সিলেট জেলা বিএনপির সাবেক সদস্য ও বর্তমান চেয়ারম্যান তালুকদার মো. গিয়াস উদ্দিন (আনারস), ইউনিয়ন বিএনপি নেতা কয়েছ মিয়া (ঘোড়া) ও ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনিত চেয়ারম্যান প্রার্থী আবদুল বাছিত (হাতপাখা)।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর