১০ এপ্রিল, ২০২২ ১৯:৫১

সড়কে গাছ ফেলে চালককে কুপিয়ে অটো ছিনতাই

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

সড়কে গাছ ফেলে চালককে কুপিয়ে অটো ছিনতাই

গাজীপুরের কালিয়াকৈরে অপরাধ দমনে বিভিন্ন সড়কে রাতে পুলিশী টহল অব্যাহত থাকলেও থামছেই না ছিনতাই-ডাকাতি। গত শনিবার রাতে উপজেলার কালামপুর এলাকায় সড়কে গাছ ফেলে চালক আব্দুল কুদ্দুস মিয়াকে (৫০) কুপিয়ে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনা ঘটে।  কুদ্দুস মিয়া কালিয়াকৈর উপজেলার কালামপুর গোবরেরটেক এলাকার অটোরিকশা চালক।

এলাকাবাসী ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, আব্দুল কুদ্দুস গত শনিবার রাত ১টার দিকে যাত্রী বহনের উদ্দেশে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চন্দ্রা যাচ্ছিলেন। যাওয়ার পথে চন্দ্রা-সিনাবহ সড়কের কালামপুর এলাকায় পৌছালে শিল্পকুঞ্জ পার্কের পাশে একদল ছিনতাইকারী গাছ কেটে ফেলে তার গতিরোধ করে। এ সময় আগে থেকে উৎপেতে থাকা ছিনতাইকারীরা এলোপাথারি কুপিয়ে আহত করে। পরে তার অটোরিকশা ছিনতাই করে নিয়ে পালিয়ে যায় ৪/৫ জন ছিনতাইকারীরা। তার ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে গিয়ে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে। পরে তার উন্নত চিকিৎসার জন্য তাকে টাঙ্গাইলের মির্জাপুর কুমুদিনী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। স্থানীয়দের অভিযোগ, অপরাধ দমনে বিভিন্ন সড়কে রাতে পুলিশের টহল অব্যাহত থাকলেও যেন থামছেই না ছিনতাই-ডাকাতি। এদের কবলে পড়ে নিঃস্ব হয়ে পড়ছেন অনেক পরিবার।

এর আগে গত শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার ভান্নারা বাজারে কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে জনমনে আতঙ্ক সৃষ্টি করে একদল ছিনতাইকারী। পরে তারা ওই বাজারের ব্যবসায়ী লাবিব উদ্দিনকে কুপিয়ে তার কাছে থাকা পাঁচ লাখ টাকা ছিনতাই করে পালিয়ে যায়। কিন্তু এখনো লুণ্ঠিত পাঁচ লাখ টাকা উদ্ধার ও ছিনতাইকারীদের গ্রেফতার করতে পারেনি পুলিশ।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান জানান, সড়কে গাছ ফেলে ছিনতাইয়ের ঘটনায় এখনো পর্যন্ত কেউ অভিযোগ করেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে পাঁচ লাখ টাকা উদ্ধার ও ছিনতাইকারীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর