২৫ মে, ২০২২ ১৯:১২

চাঁদপুরে অটিজম প্রতিবন্ধকতা বিষয়ক ওয়ার্কশপ

চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুরে অটিজম প্রতিবন্ধকতা বিষয়ক ওয়ার্কশপ

চাঁদপুরে অটিজম প্রতিবন্ধকতা বিষয়ক ওয়ার্কশপ

চাঁদপুরের হাইমচর উপজেলায় অটিজম ও নিউরো-ডেভেলপমেন্টাল প্রতিবন্ধকতা বিষয়ক দিনব্যাপী ওরিয়েন্টেশন ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে ওয়ার্কশপের আয়োজন করে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর ও ন্যাশনাল একাডেমি ফর অটিজম অ্যান্ড নিউরো-ডেভেলপমেন্টাল ডিজঅ্যাবিলিটিজ। ওয়ার্কশপ উদ্বোধন করেন হাইমচর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আব্দুল্লাহ আল ফয়সাল।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এ কে এম মীর হোসেনের সঞ্চালনায় অতিথির বক্তব্য রাখেন হাইমচর সরকারি ডিগ্রি কলেজের প্রিন্সিপাল মনোয়ার হোসেন মোল্লা, হাইমচর প্রেসক্লাব সভাপতি মো. খুরশিদ আলম, উপজেলা সমাজসেবা কর্মকর্তা ফেরদৌসী আক্তার ও উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল মান্নান।

উপস্থিত ছিলেন উপজেলা সহকারী মৎস্য কর্মকর্তা মাহবুব রশীদ, গন্ডামারা এ বি এস ফাজিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা আব্দুর রহমান, আলগী বাজার সিনিয়র মাদরাসার অধ্যক্ষ মাও. জিল্লুর রহমান, হাইমচর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাকির হোসেন, সহ-সভাপতি মো. ইসমাইল হোসেনসহ প্রশাসনিক কর্মকর্তা, জনপ্রতিনিধি, শিক্ষাপ্রতিষ্ঠান প্রধান, শিক্ষক, অভিভাবক ও বিভিন্ন শ্রেণির লোকজন ওয়ার্কশপে অংশগ্রহণ করেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর