১ জুন, ২০২২ ১৬:২৯

চাদাঁ না পেয়ে ইজারাদারকে পিটিয়ে টাকা ছিনতাই

সিরাজগঞ্জ প্রতিনিধি

চাদাঁ না পেয়ে ইজারাদারকে পিটিয়ে টাকা ছিনতাই

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার পৌর বাজারের ইজারাদার মাসুদ প্রামানিকের নিকট চাঁদা না পেয়ে পিটিয়ে জখম করে ৪২ হাজার টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ উঠেছে মজিবর রহমান নামের কথিত এক সাংবাদিক ও তার সন্ত্রাসী বাহিনীর বিরুদ্ধে। এ ঘটনায় কথিত সাংবাদিকসহ ৬ জনের বিরুদ্ধে তাড়াশ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মাসুদ প্রামানিকের সাথে কথা বলে জানা যায়, তাড়াশ পৌর এলাকার নিকারী পাড়ার আফজাল হোসেনের ছেলে মজিবর রহমান সাংবাদিক পরিচয়ে তার কাছ থেকে নানান ধরনের হুমকি প্রদর্শন করে চাঁদা দাবি করতে আসছিলো। চাঁদা দিতে রাজী না হওয়ায় গত ২৭ সেপ্টেম্বর উপজেলার সগুনা হাট থেকে ফেরার পথে রাত ১০ টার দিকে দিঘীসগুনা-তাড়াশ আঞ্চলিক সড়কের মধ্যে কথিত সাংবাদিক মজিবুর রহমান ও তার সহযোগী নজরুল ইসলাম (৪০), ফজলু (৪৫), নতুন (২২) সহ ৪/৫ জন মাসুদের পথরোধ করে ২ লক্ষ টাকা চাঁদা দাবি করে।

এ সময় চাঁদা দিতে রাজী না হওয়ায় মাসুদসহ তার ব্যবসায়ীক পার্টনার ইয়ার আলীকে বেধরম মারপিট করে মোটরসাইকেল ভাঙচুর করার পর মাসুদের কাছে থাকা ৪২ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। এ বিষয়ে তাড়াশ থানার উপ-পরির্দশক (এসআই) আব্দুর রাজ্জাক জানান, অভিযান চালিয়ে নজরুল ইসলাম নামের এক চাঁদাবাজকে আটক করে জেলহাজতে পাঠানো হয়েছে। অন্য আসামিদের আটকের চেষ্টা চলছে।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর