১৩ জুন, ২০২২ ১৮:৫১

নাসিরনগরে অগ্নিকাণ্ডে ৮ ঘর ভস্মীভূত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

নাসিরনগরে অগ্নিকাণ্ডে ৮ ঘর ভস্মীভূত

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে অগ্নিকাণ্ডে ৮টি ঘর ভস্মীভূত হয়েছে। রবিবার রাতে উপজেলার চাপরতলা ইউনিয়নের কালিউতা গ্রামের মৃত ফালান মিয়ার বাড়িতে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্থানীয় জনগণ ও পুলিশ জানায়, রবিবার রাতে উপজেলার চাপরতলা ইউনিয়নের কালিউতা গ্রামে সাবেক মেম্বার মরহুম ফালান মিয়ার বাড়িতে আগুন লাগে। ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে পৌঁছার আগে স্থানীয়রা আগুন নিভিয়ে ফেলে। অগ্নিকাণ্ডে বাড়ির ৮টি ঘর ও ঘরে থাকা আসবাবপত্র, নগদ টাকা-পয়সা ও স্বর্ণালংকার ভস্মীভূত হয়।

চাপরতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল মনসুর ভূইয়া বলেন, অগ্নিকাণ্ডে গ্রামের ৮টি ঘর ভস্মীভূত হয়েছে। রাতেই তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ ব্যাপারে নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল্লাহ সরকার বলেন, খবর পেয়ে তিনি রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন। 

তিনি বলেন, এটি প্রত্যন্ত এলাকা। ফায়ার সার্ভিসের লোকেরা পৌঁছার আগেই স্থানীয়রা আগুন নেভাতে সক্ষম হয়েছেন। তিনি বলেন, আগুনে ৮টি ঘর ভস্মীভূত হয়েছে। এতে প্রায় ১৫ লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ মোনাব্বর হোসেন বলেন, অগ্নিকাণ্ডে ৮টি ঘর ভস্মীভূত হয়েছে। তিনি বলেন, ক্ষতিগ্রস্তদের তালিকা করে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর