শিরোনাম
১৫ জুন, ২০২২ ০৯:৪২

মোবাইল সঙ্গে রাখায় ভোটকেন্দ্র থেকে দুই যুবক আটক

নোয়াখালী প্রতিনিধি

মোবাইল সঙ্গে রাখায় ভোটকেন্দ্র থেকে দুই যুবক আটক

প্রতীকী ছবি

আজ বুধবার নির্বাচন চলছে নোয়াখালীর হাতিয়া উপজেলার হরনী ইউনিয়ন পরিষদে। সেখানে মোবাইল ফোন সঙ্গে রাখায় ভোটকেন্দ্র থেকে দুই যুবককে আটক করেছে পুলিশ।  

আটককৃতরা হলেন- সুবর্ণচর উপজেলার সেন্টার বাজার এলাকার আব্দুল মালেকের ছেলে মো.সোহেল (২২) ও একই উপজেলার ইসলামপুর এলাকার ইউসুফের ছেলে রুবেল (২৩)।

বুধবার সকালে হাতিয়া বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্র থেকে তাদের আটক করা হয়।

হাতিয়া বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের দায়িত্বে থাকা হাতিয়া থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মাইন উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। আটককৃতরা স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মুশফিকুর রহমান মোরশেদ চেয়ারম্যানের সমর্থক বলে জানা গেছে।

ঘোড়া প্রতীক নিয়ে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মুশফিকুর রহমান মোরশেদ চ্যালেঞ্জ করে বলেন, আটককৃত দুই যুবক হরনী ইউনিয়নের ভোটার এবং হাতিয়া বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্র তারা আমার এজন্টে। নৌকার প্রার্থীকে সুবিধা দিতে পুলিশ তাদেরকে বিভিন্ন অজুহাত দেখিয়ে আটক করেছে।

এসআই  আরও জানান,বহিরাগত দুই যুবক সকাল ৭টার দিকে হাতিয়া বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় তলায় উঠে ঘুরাফেরা করছে। ওই সময় তাদের আচরণ সন্দেহজনক হলে পুলিশ তাদের আটক করে জিজ্ঞাসাবাদ করে। বহিরাগত যুবকরা মুঠোফোন নিয়ে ভোটকেন্দ্রে প্রবেশ করায় তাদেরকে আটক করে চেয়ারম্যান ঘাট পুলিশ ফাঁড়িতে পাঠানো হয়েছে।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর