২৩ জুন, ২০২২ ১৬:৩৩

দিনাজপুরে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

দিনাজপুরে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

দিনাজপুরে নানা আয়োজনে আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিবসটি উদযাপনে স্থানীয় আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনগুলো বিভিন্ন কর্মসূচি পালন করে।

বৃহস্পতিবার সকাল ৬টায় দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, সকাল সাড়ে ৯টায় জেলা প্রশাসক কার্যালয় চত্বরে স্থাপিত জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

বেলা ১১টায় আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের অংশগ্রহণে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে। এরপর বিকেল ৫টায় শহরের বাসুনিয়াপট্টিস্থ নিজ দলীয় কার্যালয়ে শহর ও সদর উপজেলা আওয়ামী লীগের আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ ও র‌্যালিতে অংশ নেন সাবেক এমপি অ্যাডভোকেট আব্দুল লতিফ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আলতাফুজ্জামান মিতা, বজলুল হক, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্রশাসক আজিজুল ইমাম চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মির্জা আশফাক হোসেন, ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল, সাংগঠনিক সম্পাদক কামরুল হুদা হেলাল, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমদাদ সরকার, শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবির সোহাগ ও জেলা যুবলীগ সভাপতি রাশেদ পারভেজ প্রমুখ।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর