শিরোনাম
২৫ জুন, ২০২২ ২১:২৪

পাথরঘাটায় ডাকাতদলের হামলায় আহত ৪

বরগুনা প্রতিনিধি

পাথরঘাটায় ডাকাতদলের হামলায় আহত ৪

বরগুনার পাথরঘাটায় শুক্রবার গভীর রাতে ডাকাত দলের হামলায় একই পরিবারের ৪ জন গুরুত্বর আহত হয়েছেন। এ সময় ওই পরিবারের ১০ ভরি স্বর্ণ ও দেড় লাখ টাকা লুট করে নিয়ে যায় ডাকাতরা। 

গতকাল শুক্রবার দিবাগত রাত আনুমানিক ২টার দিকে উপজেলার রায়হানপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের লেমুয়া গ্রামের আ. মালেকের বাড়িতে ডাকাতির এ ঘটনা ঘটে। ডাকাতির সত্যতা নিশ্চিত করেছেন পাথরঘাটা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সঞ্জয় কুমার।

আহতরা হলেন- ওই এলাকার মৃত আব্দুল মালেকের ছেলে শাহিন আজাদ (৪২), তার মা শাহেদা বেগম (৬৭), তার স্ত্রী পারভীন আক্তার (৩৩) ও ছেলে প্রিন্স হোসেন (১৬)।

আহত পারভীন আক্তার জানান, প্রতিদিনের মতো রাতের খাবার খেয়ে তারা সবাই ঘুমিয়ে পরেন। রাত দেড়টা-দুইটার দিকে ডাকাতদল তাদের ঘরের মধ্যে ডুকে অতর্কিত মারধর শুরু করে। চিৎকার দিলে ৫ থেকে ৬ জনের একটি সংঘবদ্ধ দল অস্ত্রের মুখে জিম্মি করে লোহার রড ও সাবল দিয়ে আমার স্বামী শাহিন আজাদ, ছেলে প্রিন্স ও শাশুড়ি শাহেদা বেগমের মাথায় আঘাত করে এবং বলে ঘরে রাখা ৩০ লাখ টাকা আছে তা আমাদের দে। 

তাদের মধ্যে কয়েকজন ট্রাঙ্ক ভেঙ্গে তার মধ্যে থেকে স্বর্ণের রুলি, চুড়ি, কানের দুল, চেইন, নূপুর সহ প্রায় ১০ ভরি স্বর্ণ নিয়ে যায়। এ সময় নগদ দেড় লাখ টাকাও ৪টি মুঠো ফোনও ডাকাতরা নিয়ে যায়। পরে তাদের বাড়ির পাশের তার দেবর চিৎকার করে লোকজন জড়ো করার আগেই দ্রুত ডাকাতরা মোটরসাইকেল নিয়ে চলে যায়।

পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার খালিদ মাহমুদ আরিফ জানান, রাতে আহত অবস্থায় ৪ জনকে চিকিৎসা দেয়া হয়েছে। তাদের কাছে শুনেছি ডাকাতের হামলায় তারা আহত হয়েছে।  

পাথরঘাটা থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) সঞ্জয় কুমার জানান, খবর পাওয়ার সাথে সাথেই পুলিশ গিয়ে আহত অবস্থায় তাদের উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তবে এ পর্যন্ত কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর