৬ জুলাই, ২০২২ ১৪:৩৯

বরগুনায় খোকন হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ

বরগুনা প্রতিনিধি

বরগুনায় খোকন হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ

বরগুনার চাঞ্চল্যকর খোকন হত্যাকাণ্ডের আসামিদের চিহ্নিত করে দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। সকাল সাড়ে ৯ টায় বরগুনা সদর উপজেলার ফুলঝুড়ি বাজারে মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে করে এ দাবি জানান এলাকাবাসী। 

মানববন্ধন ও সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খন্দকার ইউসুফ, ইউনিয়ন‌ আওয়ামী লীগের সভাপতি শরীফ ইলিয়াস আহমেদ স্বপন,  সাংবাদিক শফিকুল ইসলাম স্বপন, ইউপি সদস্য ইদ্রিস আলী প্রমূখ। বক্তারা বলেন, যুবলীগ নেতা খোকন খানের হত্যার ৮ দিন অতিবাহিত হলেও কোন আসামি এখনও গ্রেফতার হয়নি। দ্রুত হত্যাকান্ডে জড়িতদের গ্রেফতার করে বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করা হয় সমাবেশে। 

মানববন্ধনে ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ, বিভিন্ন পেশা ও বয়সী প্রায় দেড় হাজার গ্রামবাসী মানববন্ধনে অংশগ্রহণ করেন।

উল্লেখ্য, গত ২৮ জুন রাতে বদরখালী যুবলীগের সাধারণ সম্পাদক ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক খোকন খানকে গলা কেটে শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করে নির্মমভাবে হত্যা করা হয়। হত্যাকাণ্ডের পর হাত পা বেঁধে বস্তার মধ্যে ইটের ব্লোক দিয়ে লাশ নদীতে ডুবিয়ে দেয় হত্যাকারীরা। চারদিনের পর তার মৃতদেহ ভেসে ওঠে পার্শবর্তী সরিষামুড়ি ইউনিয়নের একটি খালে।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর