১৬ জুলাই, ২০২২ ১৪:১৩

'ভালবাসি তারাগঞ্জ' এর খাদ্য উপহার পেল ১০০ অসহায় পরিবার

নিজস্ব প্রতিবেদক, রংপুর

'ভালবাসি তারাগঞ্জ' এর খাদ্য উপহার পেল ১০০ অসহায় পরিবার

“ভালবাসি তারাগঞ্জ” নামে একটি অরাজনৈতিক সামাজিক সংগঠন শনিবার তারাগঞ্জ উপজেলার ধোলাইঘাট এলাকায় ১০০ দরিদ্র পরিবারকে একবেলা উন্নত মানের রান্না করা খাবার উপহার দিয়েছে। “ভালবাসি তারাগঞ্জ” এর খাদ্য উপহার কর্মসূচীর অংশ হিসেবে এ খাদ্য সহায়তা দেয়া হয়। 

ভালবাসি তারাগঞ্জ এর খাদ্য বিতরণের সময় উপস্থিত সকলের উদ্দেশ্যে সংগঠনটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এনামুল হক দুখু বলেন, ভালবাসি তারাগঞ্জ একটি অরাজনৈতিক সামাজিক সংগঠন। অসহায় মানুষদের কল্যাণে কাজ করাই আমাদের মূল লক্ষ্য। টাকার অভাবে কারও লেখাপড়া যেন বন্ধ হয়ে না যায় সে জন্য আমরা আমাদের সামর্থ্য অনুযায়ী টাকা দিয়ে তাঁর লেখাপড়া চালিয়ে যাওয়ার ক্ষেত্রে সহযোগিতা করে থাকি। অসহায়দের চিকিৎসা সহায়তা, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে বৃক্ষরোপণ করাসহ নানাবিধ সামাজিক কাজে অংশগ্রহণ করে যাচ্ছে আমাদের সংগঠনটি। 

সংগঠনটির সভাপতি হরলাল রায় বলেন, একটি ভালো কাজের প্রত্যয়ে স্লোগান নিয়ে গঠিত “ভালবাসি তারাগঞ্জ” একের পর এক ভালো কাজের মাধ্যমে এগিয়ে যাচ্ছে। 

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিতি ছিলেন সংগঠনের সিনিয়র সহসভাপতি সুজন বাবু, সহসভাপতি আবু বারেক পিয়াল, সহসভাপতি লালবাবু রায়, সহসভাপতি জামিনুর ইসলাম, সহসভাপতি দীপংকর রায় দিপু, সহসভাপতি আব্দুস সাত্তার, সাধারণ সম্পাদক রহমত মন্ডল, সহ সাধারণ সম্পাদক শাজাহান ইসলাম, সাংগঠনিক আহমেতুল্লাহ্ মেজবাহ্, সাংগঠনিক সম্পাদক সত্যজিৎ রায়, সাংগঠনিক সম্পাদক বিশ্বজিৎ রায়, সাংগঠনিক সম্পাদক জিয়া চৌধুরী জিয়া, কার্যকরি সদস্য আরাফাত হোসেন পলক, কোরবান আলী, শাখাওয়াত হোসেন প্রমুখ।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর