১৮ আগস্ট, ২০২২ ১৬:০৮

সাড়ে ৫ কোটি টাকার আইস ও ইয়াবাসহ আটক-১

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

সাড়ে ৫ কোটি টাকার আইস ও ইয়াবাসহ আটক-১

কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যংয়ের বালুখালী আমতলীঘোনা এলাকার একটি পরিত্যক্ত বাড়িতে পুলিশ অভিযান চালিয়ে ১ কেজি ক্রিস্টাল মেথ আইস ও ২০ হাজার পিস ইয়াবাসহ জামাল হোছন(২৭) নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার ভোররাতে উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের ২নং ওয়ার্ডের বালুখালী আমতলীঘোনা এলাকার আবুল কালাম ড্রাইভারের পরিত্যক্ত বাড়ির ভিতর থেকে এসব আইস ও ইয়াবা উদ্ধার করা হয়।

আটককৃত ব্যক্তি হলেন, টেকনাফ হোয়াইক্যং ইউনিয়নের ২নং ওয়ার্ডের বিজিবি চেকপোস্ট এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে জামাল হোছন(২৭) ।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হাফিজুর রহমান গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, টেকনাফ হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক যায়েদ হাসানের ও এএসআই আব্দুল মতিনের নেতৃত্বে পুলিশ ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ থানাধীন হোয়াইক্যং ইউনিয়নের ২নং ওয়ার্ডের বালুখালী আমতলীঘোনা এলাকার আবুল কালাম ড্রাইভারের পরিত্যক্ত বাড়ির ভিতরে তল্লাশি অভিযান চালিয়ে ১ কেজি ক্রিস্টাল মেথ আইস ও ২০ হাজার পিস ইয়াবাসহ জামাল হোছন (২৭)কে আটক করা হয়। যার আনুমানিক মূল্য ৫ কোটি ৬০ লক্ষ টাকা। এসময় দুই ব্যক্তিকে আটক করা হয়।

তিনি আরো জানান, উদ্ধার আইস ও ইয়াবাসহ আটককৃত ব্যক্তির বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে কক্সবাজার আদালতে পাঠানো হয়েছে।

বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর