২৬ আগস্ট, ২০২২ ১২:৫৪

গাংনী ছাত্রলীগের সভাপতি, সম্পাদকসহ ১৪ জনের বিরুদ্ধে মামলা

মেহেরপুর প্রতিনিধি:

গাংনী ছাত্রলীগের সভাপতি, সম্পাদকসহ ১৪ জনের বিরুদ্ধে মামলা

মেহেরপুরের গাংনীতে বিএনপির অফিসে হামলা ও ভাংচুরের অভিযোগে উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম সেন্টু ও সাধারণ সম্পাদক মোঃ আসিফ ইকবাল অনিকসহ ১৪ জনের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের হয়েছে। গতকাল বৃহস্পতিবার (২৫ আগস্ট) গাংনী পৌর যুবদলের আহ্বায়ক সাবেক কাউন্সিলর শহিদুল ইসলাম বাদী হয়ে মেহেরপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এই মামলাটি দায়ের করেন। মামলাটির তদন্তেরর জন্য পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশন (পিবিআই)কে নির্দেশ দেওয়া হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত শনিবার (১৩ আগস্ট) সকাল সাড়ে ১১টার দিকে কয়েকজন নেতাকর্মী মিলে বিএনপির দলীয় কার্যালয়ে বসে গল্প করছিলো। হঠাৎ ছাত্রলীগের একটি বিক্ষোভ মিছিল এসে পরিকল্পিতভাবে বিএনপি অফিসে হামলা চালায়। হামলা চালিয়ে আসবাবপত্র, মোটরসাইকেল ও দলীয় সাইনবোর্ড ভাংচুর করে।

গাংনী উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম সেন্টু বলেন, বিএনপি নাশকতায় বিশ্বাসী, রাজপথে ব্যর্থ হয়ে মিথ্যা তথ্য তুলে ধরে ছাত্রলীগ নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা করেছে। আমরা রাজনৈতিক ভাবেই মামলা মোকাবেলা করবো।

মামলার বাদী গাংনী পৌর যুবদলের আহ্বায়ক সাবেক পৌর কাউন্সিলর সাহিদুল ইসলাম বলেন, কোন কারন ছাড়াই বিএনপি অফিসে বারবার হামলার ঘটনা ঘটে। বাধ্য হয়েই মামলা দায়ের করেছি। সঠিকভাবে মামলা তদন্ত করা হলে সঠিক তথ্য বের হয়ে আসবে এবং আমরা সুষ্ঠ বিচার পাবো।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর