৩০ সেপ্টেম্বর, ২০২২ ১৯:০২

রায়পুরায় বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

নরসিংদী প্রতিনিধি:

রায়পুরায় বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

নরসিংদীর রায়পুরায় বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন হয়েছে। আজ শুক্রবার বিকালে রায়পুরা উপজেলার উত্তর বাখরনগর ইউনিয়নের উত্তর বাখরনগর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শাহিদ মিয়া রায়পুরা উপজেলার উত্তর বাখরনগর ইউনিয়নের মৃত মান্নান মিয়ার ছেলে। এ ঘটনায় অভিযুক্ত নিহতের বড় ভাই ইদ্রিস মিয়া (৫০) কে গ্রেফতার করা করেছে পুলিশ। 

নিহতের স্বজন ও স্থানীয় সূত্র জানায়, দুপুরে নিহত শহীদ মিয়ার স্ত্রী তার সন্তানকে মারধোর করছিল। এ জের ধরের নিহত শহীদ এর বড় ভাই  ইদ্রিস মিয়া শহীদের স্ত্রীকে গালমন্দ তরছিল। এনিয়ে শহীদের সাথে তার বড় ভাইরে কথা-কাটাকাটি হয়। কথা-কাটাকাটির এক পর্যায়ে ক্ষোভে ইদ্রিস মিয়ার হাতে থাকা শাবল দিয়ে শহীদ মিয়াকে আঘাত করে। এসে সে গুরুতর আহত হয়। তাৎক্ষনিক তাকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।  অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে নরসিংদী সদর হাসপাতালে প্রেরণ করে। সেখান থেকে সদর হাসাতালে আনার পলে তার মৃত্যু হয়। 

রায়পুরা থানার উপপরিদর্শক জহিরুল ইসলাম সাংবাদিকদের কাছে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শহীদ মিয়া নামে একজন মারা গেছে। ঘটনায় অভিযুক্ত তার বড় ভাইকে আটক করা হয়েছে।


বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর