১ অক্টোবর, ২০২২ ২১:৩৩

কক্সবাজারে বিকেএসপির আঞ্চলিক কেন্দ্র পরিদর্শন

কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজারে বিকেএসপির আঞ্চলিক কেন্দ্র পরিদর্শন

কক্সবাজারের রামুতে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি)র নব নির্মিত আঞ্চলিক কেন্দ্র পরিদর্শন করেছেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির প্রতিনিধি দল। 

আজ (১ অক্টোবর) শনিবার দুপুরে সংসদীয় কমিটির সভাপতি আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব এর নেতৃত্বে এই কমিটি বিকেএসপির আঞ্চলিক কেন্দ্রের বিভিন্ন শাখা ঘুরে দেখেন এবং বিকেএসপির কর্মকর্তাদের সাথে বৈঠক করেন। 

সংসদীয় কমিটির সভাপতি আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব সাংবাদিকদের জানান, সরকার ক্রীড়াকে আরো বেশি আন্তর্জাতিকীকরণ করতে চায় যাতে ক্রিকেট কিংবা ফুটবল যে কোন ইভেন্টে বাংলাদেশীরা সুনাম বয়ে নিয়ে আনতে পারে। 

তিনি জানান, স্পোর্টসের প্রতিটি ইভেন্টে মেধাবী খেলোয়াড় সৃষ্টিকে গুরুত্ব দিচ্ছে সরকার। কক্সবাজারের সমুদ্র সৈকতের কাছে রামুর এই বিকেএসপিকে আরো আধুনিকায়ন এবং ক্রীড়ার প্রতিটি ইভেন্টে খেলোয়াড় সৃষ্টি করার পরিকল্পনা রয়েছে। বর্তমানে কক্সবাজারের বিকেএসপি আঞ্চলিক কেন্দ্রে ক্রিকেট ও ব্যাডমিন্টনে শিক্ষার্থীরা কোর্স করছে। 

এসময় উপস্থিত ছিলেন সংসদীয় কমিটির সদস্য ও বিসিবি পরিচালক  নাইমুর রহমান দর্জয়, ক্রিকেট বিশ্লেষক নাজমুল আবেদীন ফাহিম, জাকিয়া তাবাসসুম  এমপি, জেলা ক্রীড়া কর্মকর্তা মাইন উদ্দিন মিলকী, স্থানীয় ইউপি চেয়ারম্যান কামাল শামশুদ্দিন প্রিন্স, জেলা ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসাইন প্রমুখ।


বিডি প্রতিদিন/হিমেল

সর্বশেষ খবর