শিরোনাম
১ ডিসেম্বর, ২০২২ ১৬:২১

নিখোঁজের ২১ দিন পর শিশুর লাশ উদ্ধার

নওগাঁ প্রতিনিধি


নিখোঁজের ২১ দিন পর শিশুর লাশ উদ্ধার

নওগাঁর আত্রাইয়ে নিখোঁজের ২১ দিন পর নদীর কিনারা থেকে ইব্রাহিম (৬) নামে এক শিশুর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। শিশু ইব্রাহিম উপজেলার শ্রীধর গুড়নই গ্রামের হযরত আলীর ছেলে। বৃহস্পতিবার ভোর ৫টার দিকে শিশুটি হত্যাকারি বুলবুল সোনারের তথ্যের ভিত্তিতে উপজেলার বিশা ইউনিয়নের শ্রীধর গুরনই গ্রামের পারাপার ঘাটের দক্ষিণ পার্শে থেকে ওই শিশুর অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই জাহাঙ্গীর আলম বলেন, উপজেলার শ্রীধর গুরনই গ্রামের হযরত আলীর ছেলে ইব্রাহিম গত ১০ অক্টোবর নিখোঁজ হয়। এ ঘটনায় নিখোঁজ ইব্রাহিমের বাবা বাদী হয়ে আত্রাই থানায় একটি নিখোঁজ ডায়েরী করেন। ঘটনার পর থেকে বিভিন্ন নাম্বার থেকে ছেলেকে ফেরত দেয়ার কথা বলে শিশুটির পরিবারের কাছে টাকা দাবী করে আসছিল। ফোন নাম্বারের সূত্র ধরে পুলিশ তথ্য প্রযুক্তির মাধ্যমে তদন্ত করে আসছিল। মোবাইল ফোনের সূত্র ধরে শ্রীধর গুরনই গ্রামের জলিল সোনারের ছেলে মুদি ব্যবসায়ী বুলবুলকে আটক করে থানায় এনে ব্যাপক জিজ্ঞাসা বাদ করলে সে হত্যাকান্ডের কথা স্বীকার করে।

আত্রাই থানার ওসি তারেকুর রহমান সরকার বলেন, শিশুটির মরদেহ উদ্ধার করে বৃহস্পতিবার সকালে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা রেকর্ড করা হয়েছে। আটককৃত বুলবুল সোনারকে নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর