২ ডিসেম্বর, ২০২২ ১৭:১৯

নরসিংদীতে মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের পর হত্যার অভিযোগ

নরসিংদী প্রতিনিধি :

নরসিংদীতে মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের পর হত্যার অভিযোগ

নরসিংদীর মাধবদীতে মাইশা আক্তার (১০) নামে এক মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের পর হত্যা করে তার মৃতদেহ ঝুলিয়ে রাখার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার গভীর রাতে মাধাবদীর কুঁড়েরপার জামিয়া কাওমিয়া মাদ্রাসার গোসলখানা থেকে ছাত্রীর মৃতদেহ উদ্ধার করে পুলিশ। নিহত শিশুটি মাদ্রাসার দ্বিতীয় শ্রেণির ছাত্রী ও ভগিরথপুর গ্রামের নেছার উদ্দিন মেয়ে।

শুক্রবার দুপুরে নরসিংদী সদর হাসপাতালে তার ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। তবে এখনও ঘটনায় জড়িত কাউকে গ্রেফতার করেনি পুলিশ। শিক্ষার্থীর পিতা নেছার উদ্দিন অভিযোগ করেন, আমার মেয়েকে ধর্ষণ করে শ্বাসরোধে হত্যার পর গলায় রশি পেঁচিয়ে মাদ্রাসার চারতলার গোসলখানায় ঝুলিয়ে রাখা হয়েছে। 

তিনি বলেন, আমার মেয়ের শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। মাইশা মেধাবী ছাত্রী ছিল, সে কোনোভাবেই আতহত্মা করতে পারে না। আমি আমার মেয়ের হত্যাকারীদের বিচার চাই। তবে কারা কি কারণে তার মেয়েকে হত্যা করেছে তা তিনি বলতে পারেননি।

এদিকে, এ ব্যাপারে মাদ্রাসা কর্তৃপক্ষ কোনো কথা বলতে রাজি হয়নি। মাধবদী থানার ওসি রকিবুজ্জামান সাংবাদিকদের বলেন, এই হত্যার ঘটনায় তদন্ত চলছে। কিভাবে ঘটনাটি ঘটেছে তা পুলিশ তদন্ত করে দেখছে। কোনো ক্লু পেলে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর