২ ফেব্রুয়ারি, ২০২৩ ১৮:১৯

ব্রাহ্মণবাড়িয়ায় সাবেক ইউপি সদস্য হত্যা: দুই আসামির আদালতে স্বীকারোক্তি

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ায় সাবেক ইউপি সদস্য হত্যা: দুই আসামির আদালতে স্বীকারোক্তি

গ্রেফতারকৃত দুই আসামি

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে পূর্ব বিরোধের জেরে অলি মিয়া নামে এক সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা মামলার আসামি ইকবাল হোসেন (৫৪) ও তার প্রধান সহযোগী নৈমুদ্দিন (৩৮) আদালতে হত্যার দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছেন। ইকবাল হোসেন উপজেলার সলিমাবাদ ইউনিয়নের তাতুয়াকান্দি গ্রামের মৃত মিজানুর রহমানের ছেলে এবং নৈমুদ্দিন একই এলাকার মৃত আলী আহম্মদের ছেলে।

বুধবার বিকালে ব্রাহ্মণবাড়িয়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আরফিন আহমেদ হ্যাপির আদালতে গ্রেফতারকৃত দুই আসামি হত্যার দায় স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দেন।

বাঞ্ছারামপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূরে আলম জানান, গত রবিবার (২৯ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার সলিমাবাদ ইউনিয়নের তাতুয়াকান্দি গ্রামে ৬নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য অলি মিয়াকে ইকবাল হোসেনের নেতৃত্বে নির্মমভাবে কুপিয়ে হত্যা করা হয়। হত্যার পর ইকবালসহ তার সহযোগীরা পালিয়ে যায়। এই ঘটনায় পুলিশ হত্যাকারীদের গ্রেফতারে অভিযান শুরু করে। ৩১ জানুয়ারি মধ্যরাতে ব্রাহ্মণবাড়িয়া জেলা ডিবি ও পুলিশের একটি টিম সিলেটের কোম্পানিগঞ্জে অভিযান চালিয়ে ইকবাল হোসেন ও নৈমুদ্দিনকে গ্রেফতার করে। বুধবার বিকালে ব্রাহ্মণবাড়িয়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আরফিন আহমেদ হ্যাপির আদালতে গ্রেফতারকৃত দুই আসামি হত্যার দায় স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দেন।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর