৭ ফেব্রুয়ারি, ২০২৩ ২১:৪৪

কুষ্টিয়ায় আশ্রয়ণ প্রকল্পের নির্মাণাধীন ৩ ঘর ভাঙল দুর্বৃত্তরা

কুষ্টিয়া প্রতিনিধি:

কুষ্টিয়ায় আশ্রয়ণ প্রকল্পের নির্মাণাধীন ৩ ঘর ভাঙল দুর্বৃত্তরা

কুষ্টিয়ার মিরপুরে আশ্রয়ণ প্রকল্প-৪ এর নির্মাণাধীন ঘরে ভাঙচুর চালিয়েছে দুর্বৃত্তরা। সোমবার রাতে উপজেলার পোড়াদহ ইউনিয়নের চকপাড়া এলাকায় নির্মাণাধীন ঘরের মধ্যে ৩টি ঘরের পিলার ও দেয়ালের ঢালাই ভেঙে ফেলে দুর্বৃত্তরা। 

মঙ্গলবার (০৭ ফেব্রুয়ারী) বিকেলে ঘটনাস্থল পরিদর্শন করেছেন কুষ্টিয়ার জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলাম ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ভারপ্রাপ্ত (ইউএনও) হারুন অর রশীদ ও উপজেলা ভারপ্রাপ্ত প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইদুল ইসলাম।

উপজেলা প্রশাসন সূত্র জানায়, যাদের জমি ও বসতঘর নেই, এমন ব্যক্তিদের আশ্রয়ণ প্রকল্প-৪ এর অধীনে পোড়াদহ ইউনিয়নের চকপাড়া এলাকায় খাস জমি বরাদ্দ দেওয়া হয়। তাদের জন্য ঘর নির্মাণকাজ চলমান রয়েছে। সোমবার রাতে ঘরগুলোর মধ্যে ৩টি ঘরের পিলার ও দেয়ালের ঢালাই ভেঙে ফেলা হয়। 

উপজেলা ভারপ্রাপ্ত প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইদুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন কুষ্টিয়ার জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা। এই খাস জমি আগে যারা ভোগ দখলে ছিলেন তাদের একটি দল এ কাজ করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় থানায় অজ্ঞাতনামা আসামি করে মামলা দায়ের করা হয়েছে।

মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ভারপ্রাপ্ত (ইউএনও) হারুন অর রশীদ বলেন, প্রধানমন্ত্রীর দেওয়া প্রকল্পের ৩টি ঘরের পিলারসহ ঢালাইয়ের কিছু অংশ ভেঙে দিয়েছে দুর্বৃত্তরা। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন কুষ্টিয়ার জেলা প্রশাসক ও ঊর্ধ্বতন কর্মকর্তারা। এ ঘটনায় অজ্ঞাতনামা আসামি করে মামলা দায়ের করা হয়েছে। দ্রুত সময়ের মধ্যে জড়িতদের শনাক্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। 


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর