২৭ মার্চ, ২০২৩ ১৮:৩৮

নোয়াখালীতে মাদরাসাছাত্রের লাশ উদ্ধার

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীতে মাদরাসাছাত্রের লাশ উদ্ধার

নোয়াখালীর বেগমগঞ্জে এক মাদরাসা ছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহম মো.শাহ পরান (১০) উপজেলার কুতুবপুর ইউনিয়নের এনায়েতপুর গ্রামের আব্দুর রহিমের ছেলে এবং স্থানীয় বেগমগঞ্জে সেতু ভাঙ্গা এলাকার আশরাফুল উলুম দারুল মাদরাসার দ্বিতীয় শ্রেণির নুরানী বিভাগের ছাত্র।   

সোমবার দুপুরে মরদেহ ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। এর আগে, একই দিন সোমবার সাড়ে ১০টার দিকে বেমগগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার মৃত্যু হয়।  

স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার বেলা ১১টার দিকে ভিকটিম শাহ পরানকে দুই দিনের ছুটি শেষে বাড়ি থেকে তার মা মাদসায় নিয়ে আসে। এরপর মাদরাসায় সে অসুস্থ হয়ে পড়লে মাদরাসা কর্তৃপক্ষ তার মাকে খবর দেয়। ভিকটিমের মা না আসায় তার অবস্থার অবনতি হলে মাদরাসা কর্তৃপক্ষ সোমবার বেলা সাড়ে ১০টার দিকে তাকে বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। প্রাথমিকভাবে জানা যায়, ভিকটিমের মা তাকে মাদরাসায় দিয়ে গেলে রবিবার রাতে একবার সে বমি করে।  

বেগমগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো.ফরিদুল আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। মৃত্যুর কারণ নির্ণয়ের জন্য সুরতহাল রিপোর্ট তৈরি করে মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।  

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর