২৭ মার্চ, ২০২৩ ১৯:৩৫
সংবাদ সম্মেলনে অভিযোগ

রাঙামাটি জেলা আওয়ামী লীগের নতুন কমিটিতে মূল্যায়ন হয়নি ত্যাগী নেতাকর্মীর

ফাতেমা জান্নাত মুমু, রাঙামাটি

রাঙামাটি জেলা আওয়ামী লীগের নতুন কমিটিতে মূল্যায়ন হয়নি ত্যাগী নেতাকর্মীর

সংবাদ সম্মেলন

রাঙামাটি জেলা আওয়ামী লীগের নতুন কমিটিতে ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন করা হয়নি বলে অভিযোগ উঠেছে। সোমবার দুপুর ১২টায় শহরের একটি রেস্টুরেন্টে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এমন অভিযোগ করেন কমিটি থেকে বাদ পড়া নেতাকর্মীরা।

সংবাদ সম্মেলনে লিখত বক্তব্য পাঠ করেন রাঙামাটি জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো. আব্দুল মতিন। এসময় জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ডা. আশুতোষ বড়ুয়া, সাবেক সাংগঠনিক সম্পাদক মো. জমির উদ্দিন, সাবেক স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক স্মৃতি বিকাশ ত্রিপুরা, সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক মো. হানিফ, সাবেক উপদপ্তর সম্পাদক মো. জাকির হোসেন সেলিম, সাবেক উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক অমর কুমার দে, সাবেক সদস্য জয় সেন তঞ্চঙ্গ্যা, সাবেক সদস্য নুরুল আজম চৌধুরী, সাবেক সদস্য মো. শফিকুল ইসলাম উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে রাঙামাটি জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. জমির উদ্দিন অভিযোগ করে বলেন, নতুন কমিটি থেকে তাদের নাম বাদ দেওয়া হয়েছে। এর মূল কারণ জেলা আওয়ামী লীগের সম্মেলন। সম্মেলনের গ্রুপিংয়ের কারণে সুবিধাবঞ্চিত করা হচ্ছে আওয়ামী লীগের ত্যাগী নেতাকর্মীদের।

রাঙামাটি জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো. আব্দুল মতিন বলেন, বিভিন্ন উপজেলা ও সদ্য বিএনপি থেকে আগত লোকজন দিয়ে জেলা আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়েছে। এতে দলের শক্তিকে সংকুচিত করা হয়েছে। যোগ্যদের বাদ দিয়ে নতুন কমিটি এখন সাধারণ মানুষের কাছে প্রশ্নবিদ্ধ।

অবিলম্বে সদ্য গঠিত রাঙামাটি জেলা আওয়ামী লীগের কমিটি পুনর্মূল্যায়ন করার জন্য নেতাকর্মীরা প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর