শিরোনাম
৩০ মার্চ, ২০২৩ ১৫:২৭

মুজিবনগরে গৃহবধূর লাশ উদ্ধার

মেহেরপুর প্রতিনিধি

মুজিবনগরে গৃহবধূর লাশ উদ্ধার

প্রতীকী ছবি

মেহেরপুরের মুজিবনগর উপজেলার ভবরপাড়া গ্রামে ছেলের মৃত্যুর আঘাত সইতে না পেরে বিউটি খাতুন বাছিরন নামে এক নারী আত্মহত্যা করেছেন। বিউটি খাতুন ভবরপাড়া গ্রামের মাছ ব্যবসায়ি রমজান আলীর স্ত্রী। তার ছেলের নাম রাসেল আহমেদ।

আজ বৃহস্পতিবার সকাল ৬টার দিকে বাড়ির পাশে বছিরনের লাশ উদ্ধার করে পুলিশ।
পুলিশ ও স্থানীয়রা জানান, বছিরনের ছোট ছেলে রাসেল (১৮) গত ১০ দিন আগে অভিমান করে নিজ বাড়িতে আগাছানাশক বিষপান করেন। তাকে উদ্ধার করে মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। এসময় তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। বুধবার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে বাড়ি ফেরার পথিমধ্যে তার মৃত্যু হয়।

এদিন রাত ১০টার দিকে ভবরপাড়া গ্রামে রাসেল এর জানাজা শেষে স্থানীয় গোরস্থানে দাফন সম্পন্ন হয়। দাফনের পরে মৃতের মা বিউটি খাতুুন বাড়ি থেকে নিখোঁজ হন। পরিবারের লোকজন রাতে তাকে খোঁজাখুঁজি করে সন্ধান পাননি। পরের দিন আজ বৃহস্পতিবার সকালে বাড়ির পাশে বছিরনের লাশ দেখতে পায় পথচারীরা। এসময় মুজিবনগর থানা পুলিশকে খবর দিলে মুজিবনগর থানা পুলিশের একটি দল ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। 
মুজিবনগর থানার ওসি মেহেদী রাসেল জানান, লাশ উদ্ধার করা হয়েছে। ছেলের মৃত্যুর শোক সইতে না পেরে বছিরন আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে মনে হচ্ছে। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর