১৮ মে, ২০২৩ ১১:২৯

বাবার হাতে ছেলে খুনের অভিযোগ আটক দুই

মুন্সীগঞ্জ প্রতিনিধি

বাবার হাতে ছেলে খুনের অভিযোগ আটক দুই

প্রতীকী ছবি

মুন্সীগঞ্জে বাবা এবং দুই ভাইয়ের হাতে এক সেন্টু হাওলাদার (৫০) নামে একজন খুন হয়েছেন বলে অভিযোগ উঠেছে। 

বুধবার (১৭ মে) রাত ১০টার দিকে নিহতের মরদেহ উদ্ধার করে স্বজন ও এলাকাবাসী। জমি সংক্রান্ত পারিবারিক পূর্ব বিরোধের জেরে বাবা এবং দুই ভাইয়ের হাতে তিনি খুন হয়েছেন বলে দাবি নিহতের পরিবারের। 

জানা গেছে, জমির বন্টন নিয়ে দীর্ঘদিন ধরেই বিরোধ থাকায় দুই মেয়েকে নিয়ে নিহত সেন্টু হাওলাদার সদর উপজেলার বজ্রযোগিনী ইউনিয়নের স্বরস্বতী গ্রামে শ্বশুরবাড়ি থাকতেন। বুধবার দুপুর ২টার দিকে নিহতের চাচা আমির হোসেন পারিবারকিভাবে জমির বিরোধের সমাধান করার কথা বলে তাকে ফোনে পার্শ্ববর্তী টঙ্গিবাড়ি উপজেলার পুরা বাজার যেতে বলে। সেন্টু বাড়ি থেকে বের হয়ে পুরা বাজার গেলে তার সাথে আর ফোনে যোগাযোগ করা যাচ্ছিলো না। 

রাতে সেন্টুর বাবা ফোন করে জানান- সে অসুস্থ হয়েছে, তাকে হাসপাতালে নিতে হবে। কিন্তু কোন হাসপাতালে নেওয়া হয়েছে জানতে চাইলে ফোন কেটে দেওয়া হয়। পরে ১৫ মিনিট পরে ফোন দিয়ে বলা হয় সেন্টু মারা গেছে। দাফন করতে পুরা নিয়ে যাওয়া হচ্ছে। খবর পেয়ে আত্মীয়-স্বজন আর প্রতিবেশীরা ছুটে আসে। রাত ১০টার দিকে পুরা বাজার যাওয়ার পথে সদর উপজেলার ভাঙা এলাকায় একটি অ্যাম্বুলেন্স থামিয়ে তল্লাশি করলে নিহত সেন্টুর মরদেহ দেখতে পেয়ে এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে উঠলে নিহতের বাবা মজিবুর হাওলাদার ও চাচা আমির হোসেন পালিয়ে যায়। কিন্তু নিহত সেন্টুর দুই ভাই শাহিন হাওলাদার ও রুবেল হাওলাদারকে আটক করে পুলিশে দেয়।  

ঘটনার রহস্য উদঘাটনে ও তদন্তে ভাঙা এলাকায় পুলিশের একাধিক টিম অবস্থান করছে। পুলিশ সূত্রে জানা গেছে- বিষয়টি জটিল। তাই অভিযোগের বিষয়ে অধিক তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে। 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর