৩০ মে, ২০২৩ ১২:৪৯

সড়ক দুর্ঘটনায় আহত মানসিক ভারসাম্যহীন ব্যক্তির পাশে দাঁড়ালো পুলিশ

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিদিন

সড়ক দুর্ঘটনায় আহত মানসিক ভারসাম্যহীন ব্যক্তির পাশে দাঁড়ালো পুলিশ

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত অজ্ঞাতনামা মানসিক ভারসাম্যহীন এক ব্যক্তির পাশে দাঁড়ালো ময়মনসিংহের ফুলপুর থানা পুলিশ। সোমবার রাতে তাকে পথ থেকে উদ্ধার করে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে ভর্তি করা হয়। 

এরপর তার অবস্থা গুরুতর দেখা দিলে তাকে উন্নত চিকিৎসাসেবা দানের লক্ষ্যে হাসপাতাল কর্তৃপক্ষ পুলিশের সহযোগিতা কামনা করেন। এরপর ওই মানসিক ভারসাম্যহীন ব্যক্তির পাশে দাঁড়ায় পুলিশ। 

এ ব্যাপারে ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, সোমবার রাত ৮টার দিকে ফুলপুর সরকারি হাসপাতাল থেকে ফোন পেয়ে বিষয়টি জেলা পুলিশ সুপার মাছুম আহম্মদ ভুঞাকে জানালে তিনি আহত ব্যক্তির সর্বোচ্চ চিকিৎসার ব্যবস্থা করতে নির্দেশনা প্রদান করেন। পরে রোগীকে বাঁচাতে জরুরিভিত্তিতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য এসআই শাহাদাত হোসেন মুন্নাকে দায়িত্ব দেওয়া হয়। 

মুন্না হাসপাতালে অ্যাম্বুলেন্স সংকটের কথা জানালে ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার এম সাজ্জাদুল হাসানের সহযোগিতায় উপজেলা পরিষদে থাকা সরকারি অ্যাম্বুলেন্সটির ব্যবস্থা করে দেন ওসি। এরপর এসআই শাহাদাত হোসেন মুন্না অতি দ্রুত আহত অজ্ঞাতনামা মানসিক ভারসাম্যহীন ব্যক্তিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

ওসি আব্দুল্লাহ আল মামুন বলেন, এখনো মানসিক ভারসাম্যহীন ব্যক্তির পরিচয় মেলেনি। তিনি বর্তমানে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ৮নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। তার অবস্থা আশঙ্কামুক্ত।

তিনি আরও বলেন, যে কোনো জরুরি প্রয়োজনে আপনারা পুলিশি সেবা গ্রহণ করুন। আমরা আছি, প্রতি মুহূর্তে আপনাদেরই পাশে।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর