১ জুন, ২০২৩ ২২:১৮

বশেমুরকৃবিতে দিনব্যাপী কর্মশালা

গাজীপুর প্রতিনিধি:

বশেমুরকৃবিতে দিনব্যাপী কর্মশালা

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের ভবিষ্যত সম্প্রসারণ ও উন্নয়ন এবং ৫০ বছরের জন্য একাডেমিক মাস্টার প্লান প্রণয়ন বিষয়ক পরামর্শ কর্মশালা বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কাউন্সিলের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। পরিকল্পনা ও উন্নয়ন শাখার আয়োজনে কর্মশালায় সভাপতিত্ব করেন পরিকল্পনা ও উন্নয়ন শাখার পরিচালক প্রফেসর ড. এম. ময়নুল হক। 

কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো: গিয়াসউদ্দীন মিয়া এবং বিশেষ অতিথি ছিলেন ট্রেজারার প্রফেসর তোফায়েল আহমেদ।

দিনব্যাপী এ কর্মশালায় বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউটের মহাপরিচালক ড. দেবাশীষ সরকার, বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউটের মহাপরিচালক ড. মো: শাহজাহান কবীর, বাংলাদেশ পরমাণু কৃষি গবেষণা ইনস্টিটিউটের মহাপরিচালক ড. মির্জা মোফাজ্জল ইসলাম, কৃষি গবেষণা ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ড. জীবন কৃষ্ণ বিশ্বাস, বাংলাদেশ সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউটের মহাপরিচালক ড. মো: ওমর আলীসহ বাংলাদেশ কৃষি গবেষণা কাউন্সিল, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, বাংলাদেশ পাট গবেষণা ইনস্টিটিউট, বাংলাদেশ গম ও ভুট্টা গবেষণা ইনস্টিটিউট, বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউট, বাংলাদেশ মাৎস্য গবেষণা ইনস্টিটিউট, প্রাণিসম্পদ অধিদপ্তর, বাংলাদেশ ফলিত পুষ্টি গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউটের মহাপরিচালক ও প্রতিষ্ঠান প্রধানগণের প্রতিনিধি অংশগ্রহণ করেন এবং তাদের মূল্যবান মতামত ও পরামর্শ প্রদান করেন।
 অনুষ্ঠানে বশেমুরকৃবি’র বিভিন্ন অনুষদীয় ডীন, পরিচালক ও সিনিয়র শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর