৫ জুন, ২০২৩ ১১:৩৬

বোয়ালমারীতে যুবককে কুপিয়ে হত্যা

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি

বোয়ালমারীতে যুবককে কুপিয়ে হত্যা

প্রতীকী ছবি

ফরিদপুরের বোয়ালমারীতে মেহেদি মৃধা (২৩) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রবিবার দিবাগত রাত ১০টার দিকে বোয়ালমারী পৌরসদরের রায়পুর এলাকায় এ ঘটনা ঘটেছে। নিহত মেহেদি মৃধা পৌরসদরের ৩ নম্বর ওয়ার্ডের কামারগ্রাম মৃধা বাড়ি এলাকার সালাম মৃধার ছেলে এবং তিনি পেশায় একজন রাজমিস্ত্রি। এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, রবিবার রাত ৯টার দিকে নিহতের বাড়ির পাশে সুমনের দোকানের কথা বলে বাড়ি থেকে বের হন মেহেদি। পরে রাত ১০টার দিকে রায়পুর এলাকায় হেলাল মিয়ার মুরগি ফার্মের পাশে জখম অবস্থায় পড়ে থাকতে দেখতে পায় স্থানীয়রা। মারাত্মক জখম অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের স্ত্রী সোনিয়া বেগম জানান, রাত ৯টার দিকে বিদ্যুৎ না থাকায় বাড়ির পাশে সুমনের দোকানে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয় তার স্বামী মেহেদী মৃধা। প্রায় ঘণ্টাখানেক পর শুনতে পাই তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ সময় তিনি অভিযোগ করে বলেন, জমাজমি নিয়ে বাড়ির পাশে সাইদদের সাথে তাদের বিরোধ চলছিলো। তারা আমাদের (নিহত ব্যক্তির) নামে মামলা করেছে। তারাই আমার স্বামীকে কুপিয়ে হত্যা করেছে। আমার ছোটো ছোটো দুটি মেয়ে রয়েছে তাদের নিয়ে কিভাবে বাঁচবো। স্বামীকে যারা হত্যা করেছে, তাদের ফাঁসি চেয়েছেন তিনি। এ ব্যপারে স্থানীয় ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শেখ আজিজুল বলেন, কয়েকদিন আগে ওই এলাকায় ঘরজামাই থাকা সাইদদের সাথে মেহেদিদের গন্ডগোল হয়। তার জের ধরে এ ঘটনা ঘটতে পারে। পুলিশ সাইদকে আটক করেছে বলে জানতে পেরেছি।

বোয়ালমারী উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. সিরাজুল ইসলাম বলেন, নিহতের শরীরের বিভিন্ন স্থানে হাতুড়ি পেটা ও ধারালো অস্ত্রের চিহ্ন রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে কারণে হাসপাতালে আনার আগেই সে মারা গেছে। নিহতের বিষয়টি নিশ্চিত করে বোয়ালমারী থানার ওসি মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

বিডি প্রতিদিন/এএ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর