২৮ নভেম্বর, ২০২৩ ১৮:৪২

রাঙামাটিতে মনোয়নপত্র জমা দিলেন স্বতন্ত্র প্রার্থী ঊষাতন তালুকদার

রাঙামাটি প্রতিনিধি

রাঙামাটিতে মনোয়নপত্র জমা দিলেন স্বতন্ত্র প্রার্থী ঊষাতন তালুকদার

পাহাড়ের স্থায়ী শান্তি প্রতিষ্ঠা করার প্রতিশ্রুতি দিয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির সহ-সভাপতি ও সাবেক সংসদ সদস্য ঊষাতন তালুকদার। আজ মঙ্গলবার দুপুর আড়াইটায় রাঙামাটি জেলা প্রশাসন কার্যালয়ে জেলা প্রশাসক ও নির্বাচন কর্মকর্তা মো. মোশারফ হোসেন খানের কাছে তিনি মনোনয়নপত্র জমা দেন। এসময় তার সাথে ছিলেন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির নেতা ডা. গঙ্গামানিক চাকমা।

রাঙামাটি জেলা প্রশাসক ও নির্বাচন কর্মকর্তা মো. মোশারফ হোসেন খান স্বতন্ত্র প্রার্থী ঊষাতন তালুকদারকে পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ রেস্ট হাউজ ত্যাগ করে নির্বাচনের প্রচার প্রচারণা কার্যক্রম চালানোর নির্দেশ দেন। একই সাথে নির্বাচনের আচরণ বিধি মেনে চলার আদেশ প্রদান করেন ।

এসময় ঊষাতন তালুকদার বলেন, নির্বাচন আচরণ বিধি মেনে নিতে আমি বদ্ধপরিকর। আমি চাই শান্তিপূর্ণ সুষ্ঠু নির্বাচন। ভোটাররা যাতে নিরাপদে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারে। সে নিরাপত্তা প্রশাসনকে দিতে হবে। একই সাথে নির্বাচনেল জন্য পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের রেস্ট হাউজ ত্যাগ করে অন্য কোথাও অবস্থান করতে হলে সেখানেও প্রশাসনের নিরাপত্তা ব্যবস্থা করার অনুরোধ করে তিনি।

 

বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর