৩০ নভেম্বর, ২০২৩ ২৩:৪৭

ফরিদপুর-২ আসনে মনোনয়নপত্র জমা দিলেন জামাল হোসেন মিয়া

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুর-২ আসনে মনোনয়নপত্র জমা দিলেন জামাল হোসেন মিয়া

ফরিদপুর-২ আসনে মনোনয়নপত্র জমা দিলেন জামাল হোসেন মিয়া

ফরিদপুর-২ (নগরকান্দা-সালথা) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন বীর মুক্তিযোদ্ধার সন্তান, জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক এবং নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জামাল হোসেন মিয়া। বৃহস্পতিবার দুপুরে তিনি সালথা উপজেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে গিয়ে তার মনোনয়নপত্র জমা দেন।

এ সময় উপস্থিত ছিলেন সালথা উপজেলা আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন মিয়া, সাংগঠনিক সম্পাদক সাব্বির চৌধুরী, সাবেক উপজেলা চেয়ারম্যান ওহিদুজ্জামানসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের কয়েক হাজার নেতা-কর্মী।

এর আগে, সকালে জামাল হোসেনের নিজ বাড়ি নগরকান্দার তালমা ইউনিয়নের কদমতলীর চেয়ারম্যান বাড়িতে হাজারো নেতা-কর্মী উপস্থিত হন।

মনোনয়নপত্র জমা দিয়ে সাংবাদিকদের জামাল হোসেন মিয়া জানান, প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক তিনি মনোনয়নপত্র জমা দিয়েছেন। প্রধানমন্ত্রী গণভবনে আয়োজিত মতবিনিময় সভায় বলেছেন, যে কেউ প্রার্থী হতে পারবে। কাউকে বাধা দেওয়া হবে না।

জামাল হোসেন মিয়া আরও বলেন, আমি আমার এলাকার মানুষের সুখে দুঃখে সবসময় পাশে ছিলাম। দলীয় নেতা-কর্মীদের সাথে ছিলাম এবং আছি। দলের দুঃসময়ে নানা বাধা-বিপত্তি সামলিয়ে দলকে সুসংগঠিত করতে কাজ করেছি। দল আমাকে মনোনয়ন দেয়নি। তবে প্রার্থী হতে বাধা দেয়নি। আমি আমার এলাকার মানুষের কথা চিন্তা করে নির্বাচনে অংশ নিচ্ছি। আমি বিশ্বাস করি আমার এলাকার মানুষ আমাকে যেভাবে ভালোবেসে সমর্থন জানিয়েছে, তাতে করে আসন্ন নির্বাচনে আমাকে তারা ভোট দিয়ে জয়যুক্ত করবে। আমি নির্বাচিত হতে পারলে, এলাকার মানুষের উন্নয়নের জন্য কাজ করে যাব।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর