৫ ডিসেম্বর, ২০২৩ ১৮:২৫

নদীতে গোসল করতে নেমে শিশু নিখোঁজ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:


নদীতে গোসল করতে নেমে শিশু নিখোঁজ

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে নানা বাড়িতে বেড়াতে এসে মেঘনা নদীতে গোসলে নেমে জুলেখা আক্তার (৭) নামের এক শিশু নিখোঁজ হয়েছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরী দল শিশুটিকে উদ্ধারে অভিযান অব্যাহত রেখেছেন। নিখোঁজ জুলেখা বাঞ্ছারামপুর উপজেলার মরিচাকান্দি গ্রামের সুজন মিয়ার মেয়ে।

গত সোমবার দুপুরে জুলেখা নানার বাড়ি উপজেলার ধরাভাঙ্গা গ্রামের পাশে এমপি টিলা এলাকায় মেঘনা নদীতে তার বড় বোনের সঙ্গে গোসল করতে যান। তবে ডুব দিয়ে আর ওপরে ওঠেননি জুলেখা। পরে অন্যরা তাকে অনেক খোঁজাখুঁজি করেও পাননি। পরে খবর পেয়ে নবীনগর থেকে ফায়ার সার্ভিসের ডুবুরী দল ঘটনাস্থলে এসে শিশুটিকে উদ্ধারে অভিযান চালাচ্ছে। এ সংবাদ লেখা পর্যন্ত মঙ্গলবার বিকেল পর্যন্ত শিশুটির সন্ধান পাওয়া যায়নি।

জানা গেছে, গত শুক্রবার জুলেখা তার মায়ের সঙ্গে উপজেলার বড়িকান্দি ইউনিয়নের ধরাভাঙ্গা গ্রামে তার নানা হান্নান মিয়ার বাড়িতে বেড়াতে আসে।সোমবার দুপুর ১ টায় শিশুটি নানার বাড়ির পাশে মেঘনা নদীতে বড় বোনের সাথে গোসল করতে যায়। তবে ডুব দিয়ে আর ওপরে ওঠেননি জুলেখা। স্থানীয়রা তাকে অনেক খোঁজাখুঁজি করেও পাননি। পরে স্থানীয় লোকজন ফায়ার সার্ভিসে খবর দেন।  
সলিমগঞ্জ নৌ-পুলিশ ফাঁড়ির (ইনচার্জ) উপ পরিদর্শক এসআই কাউসার মাতব্বর বিষয়টি জানান, সলিমগঞ্জ নৌ-পুলিশের একটি টিম ও ফায়ার সার্ভিসের ডুবুরী দল উদ্ধার অভিযান অব্যাহত রেখেছেন।

বিডি প্রতিদিন/এএম

সর্বশেষ খবর