৩১ ডিসেম্বর, ২০২৩ ০৬:১৫

বগুড়া-৪ আসনে আওয়ামী লীগ ও জাসদ নেতারা স্বতন্ত্র প্রার্থীর ঈগলে

নিজস্ব প্রতিবেদক,বগুড়া

বগুড়া-৪ আসনে আওয়ামী লীগ ও জাসদ নেতারা স্বতন্ত্র প্রার্থীর ঈগলে

বগুড়া-৪ আসনে নৌকা ছেড়ে স্বতন্ত্র প্রার্থী বিএনপির সাবেক নেতার ঈগল প্রতীকের প্রকাশ্য প্রচারণা চালাচ্ছেন আওয়ামী লীগ ও জাসদ নেতারা। ফলে সুবিধাজনক অবস্থানে রয়েছেন স্বতন্ত্র প্রার্থী বিএনপির সাবেক সংসদ সদস্য ডা. জিয়াউল হক মোল্লা। 

জানা গেছে, আসনটিতে নন্দীগ্রাম উপজেলায় নৌকার পক্ষে প্রচারণায় নামেনি উপজেলা আওয়ামী লীগ। ইউনিয়ন পর্যায়ের কয়েকজন নেতা ঈগল প্রতীকের পক্ষে কাজ করায় বিভ্রান্তিতে পড়েছে তৃণমূলের কর্মীরা।

এদিকে নৌকায় ভোট চাওয়ায় এবং দলের প্রার্থীর সঙ্গে নির্বাচনি সভায় অংশ নেওয়ায় দুই নেতাকে অব্যাহতি ও চার নেতাকে তলব করায় নন্দীগ্রাম পৌর আওয়ামী লীগের নেতাকর্মীরা বহিষ্কার আতঙ্কে রয়েছেন। 

গত শুক্রবার স্বতন্ত্র প্রার্থী বিএনপির সাবেক সংসদ সদস্য ডা. জিয়াউল হক মোল্লার নির্বাচনি অফিসে আলোচনায় বসেন নন্দীগ্রাম উপজেলা জাসদের সদ্য অব্যাহতিপ্রাপ্ত সভাপতি কামরুজ্জামান কামরুল ও বুড়ইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোজাম্মেল হক।

উপজেলার বিজরুল এলাকায় আওয়ামী লীগ নেতা হাফিজুর রহমান, সিমলা এলাকায় আওয়ামী লীগ নেতা রুবেল, মোফাজ্জল ও থালতা-মাঝগ্রাম ইউনিয়নে ঈগলের পক্ষে প্রকাশ্য হয়েছেন আওয়ামী লীগ নেতা আব্দুল হাকিম তিতু। নির্বাচনি অফিসের সেই ছবিগুলো সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ করে তৃণমূল কর্মীরা ।

পৌর আওয়ামী লীগের ৮নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান বলেন, বিএনপির সাবেক নেতা মোল্লার পক্ষে ঈগল মার্কার কাজ করতে বলেছিল উপজেলা আওয়ামী লীগের কয়েকজন নেতা। তাই কাজ করছি। সংগঠনের পক্ষ তেমন কোনো নির্দেশনা নেই যে অন্য প্রার্থীর পক্ষে কাজ করা যাবে না।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর