৪ জানুয়ারি, ২০২৪ ১৮:৫৫

সালথায় জামাল মিয়ার নির্বাচনি জনসভায় মানুষের ঢল, নেতারা চায় পরিবর্তন

ফরিদপুর প্রতিনিধি

সালথায় জামাল মিয়ার নির্বাচনি জনসভায় মানুষের ঢল, নেতারা চায় পরিবর্তন

ফরিদপুর-২ আসনের স্বতন্ত্র প্রার্থী ফরিদপুর জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক ও নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জামাল হোসেন মিয়ার নির্বাচনী জনসভায় মানুষের ঢল নেমেছিল। বৃহস্পতিবার বিকালে উপজেলা সদরের সালথা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজনে এ নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়।

দুপুর থেকে সালথা উপজেলার ৮টি ইউনিয়নের হাজারো নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল সহকারে জনসভাস্থলে আসতে থাকেন। এক পর্যায় বিপুল সংখ্যক নেতাকর্মী-সমর্থকদের উপস্থিতিতে জনসভাস্থল স্কুল মাঠ কানায় কানায় পরিপূর্ণ হয়ে যায়। এসময় ঈগলের স্লোগানে মুখরিত হয়ে ওঠে জনসভাস্থলসহ আশপাশের পুরো এলাকা। জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট জামাল হোসেন মিয়া।

জনসভায় উপস্থিত নেতাকর্মী-সমর্থকদের কাছে ঈগল প্রতীক মার্কায় ভোট চেয়ে জামাল হোসেন মিয়া বলেন, আপনারা আমার প্রিয় জনগণ। আমি একজন বীর মক্তিযোদ্ধার সন্তান। আমার পরিবার জীবনভর মানুষের কল্যাণে কাজ করেছেন। এবং এখনো মানুষের সেবায় কাজ করছেন। জন্মের পর থেকে আমিও অসহায়-নির্যাতিত মানুষের সেবা করে আসছি। বিনিময় আপনাদের কাছে কিচ্ছু চাইনি। শুধুমাত্র ঈগল প্রতীকে একটি ভোট চাই। আপনারা আমাকে ভোট ভিক্ষা দিয়ে বিজয়ী করুক। আমি সারাজীবন আপনাদের সুখে-দুঃখে পাশে থাকবো।

জামাল মিয়া বলেন, নির্বাচনে কারা বলে ভোট কাটতে চায়। আমি প্রিয় জনগণের উদ্দেশ্য বলি, কেউ যদি ভোট কাটতে আসে- আমি যদি হুমুক দেবার নাও পারি, আপনারা যার যা কিছু আছে তাই নিয়ে কেন্দ্রে ঝাপিয়ে পড়বেন। ভোটকেন্দ্র রক্ষা করবেন।  

সালথা উপজেলা আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন মিয়ার সভাপতিত্বে জনসভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহিদুজ্জামান শাহিদ, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ওয়াহিদুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান শহিদুল হাসান খান সোহাগ, সাংগঠনিক সম্পাদক চৌধুরী সাব্বির আলী, আনোয়ার হোসেন মিয়া, মাঝারদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আফছার মাতুব্বর, সোনাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খায়রুজ্জামান বাবু, রামকান্তপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইশারত হোসেন, যদুনন্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিক মোল্যা,  সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান লেবু মোল্যা প্রমুখ।

এছাড়াও উপজেলার বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতা এবং জনপ্রতিনিধিরা বক্তব্য রাখেন।

জনসভায় অন্যান্য বক্তারা বলেন, ফরিদপুর-২ আসনে আমরা পরিবর্তন চাই। জননেতা অ্যাডভোকেট জামাল হোসেন মিয়ার হাতধরে সেই পরিতর্বন ঘটানো হবে। আমরা অনেক নির্যাতিত হয়েছি। আর নির্যাতনের শিকার হতে চাই না। আগামী ৭ জানুয়ারি ব্যালটের মাধ্যমে জামাল মিয়াকে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী করে ঘরে ফিরবো-ইনশাল্লাহ।  

প্রসঙ্গত, ২০২১ সালের নভেম্বরে সৈয়দা সাজেদা চৌধুরীর মৃত্যুতে এ আসনে উপ-নির্বাচনে সংসদ সদস্য হন তার পুত্র শাহদাব আকবর লাবু চৌধুরী। এবারও তিনি এ আসনের নৌকার প্রার্থী। তার প্রতিদ্বন্দ্বী হিসেবে স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়ছেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক ও নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জামাল হোসেন মিয়া। এছাড়া বাংলাদেশ খেলাফত আন্দোলনের অ্যাডভোকেট জয়নুল আবেদীন বকুল মিয়াও বটগাছ মার্কা নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর