শিরোনাম
৮ জানুয়ারি, ২০২৪ ২২:২৬
নির্বাচনি সহিংসতা

মুন্সিগঞ্জ-৩; জয়ী ও পরাজিত প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ৩

মুন্সিগঞ্জ প্রতিনিধি

মুন্সিগঞ্জ-৩; জয়ী ও পরাজিত প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ৩

মুন্সিগঞ্জ সদরে উপজেলায় সংসদ সদস্য পদে জয়ী স্বতন্ত্র ও পরাজিত নৌকার প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে ৩ জন আহত হয়েছে। রবিবার সন্ধ্যায় মহাকালি ইউনিয়নে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, স্বতন্ত্র প্রার্থীর সমর্থক শামীম হাওলাদার (৪৫), মোফাজ্জল (৪২) ও সম্রাট হাওলাদার (২৬)।  আহত সবার বাড়ি চরকেওয়ার ইউনিয়নের গুহেরকান্দি এলাকায়। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

স্থানীয় সূত্রে জানা যায়, দ্বাদশ সংসদ নির্বাচনকে কেন্দ্র করে মুন্সিগঞ্জ-৩ আসনের জয়ী স্বতন্ত্র প্রার্থী ফয়সাল বিপ্লবের সাথে পরজিত নৌকা প্রতীকের মৃণাল কান্তি দাসের সমর্থকদের মধ্যে উত্তেজনা চলছিলো। এই উত্তেজনা ছিল সদর উপজেলার মহাকালি ও চরকেওয়ার ইউনিয়নের সমর্থকদের মধ্যে।

এদিন জয়ী প্রার্থী ফয়সাল বিপ্লবের সমর্থকরা জড়ো হয়ে চরকেওয়ার ছোট গুহের কান্দি থেকে পাশবর্তী নুরাইতলী এলাকায় পরাজিত নৌকার সমর্থকদের বাড়িতে হামলা চালাতে গেলে সংঘর্ষে জড়ায় দুই পক্ষ। এসময় দুইপক্ষের মারামারিতে আহত হয় স্বতন্ত্র পক্ষের তিনজন। পরে স্থানীয়রা আহত শামীম, মোফাজ্জল ও সম্রাটকে উদ্ধার করে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতাল ভর্তি করে।

এ বিষয়ে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক এম এ কালাম প্রধান জানান, সন্ধ্যায়  আহত তিনজন এসেছে। তাদের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন ছিলো। দুই জনকে চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। তবে গুরুত্বর অবস্থায় সম্রাট নামের একজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে মুন্সিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থান্দার খাইরুল হাসান বলেন, সংঘর্ষের ঘটনার খবর পাওয়ার পরপরই ঘটনাস্থলে এবং হাসপাতালে আহতদের পরিদর্শন করা হয়েছে। আহত তিনজনই স্বতন্ত্র প্রার্থীর সমর্থক। এই ঘটনায় এখনো পর্যন্ত থানায় কেউ কোনো অভিযোগ করেনি। বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর