২৭ ফেব্রুয়ারি, ২০২৪ ২১:১৯

জয়পুরহাটে চিকিৎসককে মারধরের অভিযোগে বাবা-ছেলে আটক

জয়পুরহাট প্রতিনিধি:

জয়পুরহাটে চিকিৎসককে মারধরের অভিযোগে বাবা-ছেলে আটক

জয়পুরহাট ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের বর্হিবিভাগে রোগী দেখার সময় রোগীর হাতে ডাক্তারকে মারপিট ও আসবাবপত্র ভাঙচুরের অভিযোগে বাবা-ছেলে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে হাসপাতালের দ্বিতীয় তলার বর্হিবিভাগে রোগী দেখার সময় এ ঘটনা ঘটে। জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ূন কবির বিষয়টি নিশ্চিত করেছেন। আটককৃত বাবা জেলার ক্ষেতলাল উপজেলার বানদীঘি গ্রামের জসিম উদ্দিন (৫৬) ও তার ছেলে জুয়েল হোসেন (৩২)।

(ওসি) হুমায়ূন কবির জানান, জয়পুরহাট ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের দ্বিতীয় তলায় বর্হি বিভাগে ডা. জাকা কাইফ রোগী দেখছিলেন। এ সময় ঘরের বাহিরে শত শত রোগী লাইনে দাঁড়ানো ছিল। হঠাৎ করে দুজন ব্যাক্তি রোগীর সিরিয়াল অতিক্রম করে ঘরে প্রবেশ করেন এবং ছেলে জুয়েল তার বাবাকে দেখতে বলেন। এ সময় ডাক্তার তাদেরকে সিরিয়াল মেনে ঘরে প্রবেশ করে কথা বলতে বললে বাবা-ছেলে ডাক্তারের উপর ক্ষিপ্ত হন। এক পর্যায় ডাক্তার ঘরের ভিতর থেকে বের হতে চাইলে বাবা-ছেলে মিলে ডাক্তারকে মারপিট করতে শুরু করেন। ডাক্তারকে রক্ষা করতে ঘরের বাহিরে রোগীদের সিরিয়াল দেওয়া নারী কর্মচারী পপি বেগম এগিয়ে আসলে তাকেও তারা আঘাত করেন এবং ঘরের আসবাবপত্র ভাংচুর করেন। 
এ সময় উপস্থিত রোগীরা তাদেরকে আটক করে পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে পৌছে বাবা ও ছেলেকে আটক করে। এ ঘটনায় হাসপাতাল কর্তৃপক্ষ ও আহত ডাক্তার পৃথক দুটি মামলা করেছেন।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর