৮ মার্চ, ২০২৪ ০৯:২৪

ভাঙ্গায় বাস উল্টে ২ জন নিহত, আহত ২৭

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি

ভাঙ্গায় বাস উল্টে ২ জন নিহত, আহত ২৭

ঢাকা-বরিশাল মহাসড়কের ভাঙ্গা উপজেলার চুমুরদী ইউনিয়নের বাবলা তলা বাজার নামক স্থানে বরগুনা থেকে ঢাকাগামী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে দুজন নিহত এবং কমপক্ষে ২৭ জন আহত হন। 

নিহতদের মধ্যে একজনের পরিচয় জানা গেছে। তিনি পাবনা জেলার সাঁথিয়া উপজেলার পুনডুবিয়া গ্রামের ইদ্রিস মিয়ার পুত্র শফিকুল ইসলাম সুরুজ (৪৫)। অন্যজন অজ্ঞাত পুরুষ (৪৮)। আহতদের প্রথমে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। এর মধ্যে ১৪ জনকে আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। বাকিরা ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছে।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দিবাগত রাত সোয়া ২ টার দিকে।

ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা তানভীর আহম্মেদ বলেন, দুর্ঘটনায় আহত ২৯ জনকে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। এর মধ্যে ২ জনকে মৃত ঘোষণা করা হয়। ১৪ জনকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বাকী ১৩ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়। 

ভাঙ্গা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আবু জাফর জানান, বৃহস্পতিবার দিবাগত রাত ২টা ১০ মিনিটের দিকে বরিশাল থেকে ঢাকাগামী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপরে উল্টে গেলে দুইজন নিহত হন। আহতদের উদ্ধার করে আমরা ভাঙ্গা হাসপাতালে পৌঁছে দিয়েছি।

ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সাঈদ মোহাম্মদ খায়রুল আনাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রাস্তায় গাড়িটি উল্টে গিয়ে এ দুর্ঘটনা ঘটে। আহত ১ জনের পরিচয় এখনও পাওয়া যায়নি। আহত অধিকাংশ বরগুনা জেলার বাসিন্দা।  

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন
 

সর্বশেষ খবর