২১ মার্চ, ২০২৪ ০৫:৩৯

মুখে স্কচটেপ পেঁচানো লাশটি মেলান্দহ পৌর কাউন্সিলর মমিনের

কুমিল্লা প্রতিনিধি

মুখে স্কচটেপ পেঁচানো লাশটি মেলান্দহ পৌর কাউন্সিলর মমিনের

সিআইডির ফিঙ্গার প্রিন্ট শনাক্তের মেশিনে নিহত ব্যক্তির পরিচয় শনাক্ত

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশ থেকে উদ্ধার করা লাশটি জামালপুরের মেলান্দহ পৌরসভার কাউন্সিলর আবদুল মমিনের। 

কুমিল্লার চৌদ্দগ্রামের জগন্নাথ দিঘি ইউনিয়নের গাংরা এলাকা থেকে বুধবার সকালে লাশটি উদ্ধার করা হয়। লাশটির হাত-পা বাঁধা ও মুখে স্কচটেপ লাগানো ছিল। প্রথমে পরিচয় শনাক্ত না হলেও পরে পুলিশ জানিয়েছে লাশটি জামালপুর জেলার মেলান্দহ পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর মো. মমিনের (৪৮)। বুধবার রাতে বিষয়টি নিশ্চিত করেন চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ত্রিনাথ সাহা। 

তিনি জানান, সিআইডির ফিঙ্গার প্রিন্ট শনাক্তের মেশিনে নিহত ব্যক্তির পরিচয় কাউন্সিলর মমিন বলে আমরা জানতে পারি। ওই পরিচয়ের ব্যক্তির স্বজনদের ছবি পাঠিয়ে ও মেলান্দহ পৌর মেয়রকে ছবি দেখানোর পর তারা প্রাথমিকভাবে শনাক্ত করেছেন তিনি আবদুল মমিন। তারা জামালপুর থেকে এসে মরদেহ নিশ্চিতভাবে শনাক্ত করলেই পরবর্তী আইনি কার্যক্রম গ্রহণ করা হবে। কাউন্সিলর মো. মমিন মেলান্দহ পৌরসভার শ্যামপুর গ্রামের ইয়াদ আলী আকন্দের ছেলে।

তিনি আরও জানান, কাউন্সিলর মমিন তিনি ভারতীয় হলুদ, জিরা ও এলাচসহ বিভিন্ন মসলার ব্যবসা করতেন। ব্যবসায়ীক উদ্দেশ্যে গত ১৫ মার্চ তিনি বাড়ি থেকে কক্সবাজারের চকরিয়ার উদ্দেশ্যে বের হন। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা তাকে অন্য কোথাও হত্যা করে মরদেহ মহসাড়কের পাশে ফেলে যায়।

এ বিষয়ে নিহত কাউন্সিলর মমিনেরর ছেলে ফজলে রাব্বি বলেন, মঙ্গলবার সন্ধ্যায় আমার বাবা মুঠোফোনে বলেন, চকরিয়ার ছিরিঙ্গা বাজার থেকে একটি ট্রাকে মেলান্দহের উদ্দেশ্যে হলুদ নিয়ে রওয়ানা দিচ্ছেন। এরপর থেকে বাবার ব্যবহৃত মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়। আজ চৌদ্দগ্রাম থানা পুলিশ ফোন করে জানায়, আমার বাবার মরদেহ মহাসড়কের পাশ থেকে উদ্ধার করা হয়েছে। আমরা কুমিল্লার উদ্দেশ্যে রওনা হয়েছি।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর