২৪ এপ্রিল, ২০২৪ ২২:১৮

মুন্সীগঞ্জে তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

মুন্সীগঞ্জ প্রতিনিধি:

মুন্সীগঞ্জে তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রতীকী ছবি

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার হরপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ৫৩ কেজি গাঁজাসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন। মঙ্গলবার দিবাগত গভীর রাতে ৩টার দিকে জেলার শ্রীনগর উপজেলার হরপাড়া গ্রামে এ অভিযান চালায় র‌্যাব-১০। 

বুধবার দুপুর দেড়টার দিকে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১০ এর সহকারি পুলিশ সুপার ও সহকারি পরিচালক (মিডিয়া) এমজে সোহেল।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে কুমিল্লার ব্রাহ্মনপাড়া উপজেলার গঙ্গানগর গ্রামের মৃত ইউনুস মিয়ার ছেলে মো. রাকিব (৩৩), একই গ্রামের মো. কুদ্দুস মিয়ার ছেলে মো. করিম (৩১) ও কুমিল্লার মুরাদনগর উপজেলার বাহেরচর পাঁচকিত্তা গ্রামের মো. রফিক মিয়ার ছেলে মো. শফিকুল ইসলাম (২৫)।

র‌্যাব-১০ এর সহকারি পরিচালক (মিডিয়া) এমজে সোহেল জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত ৩টার দিকে র‌্যাবের একটি টিম শ্রীনগর উপজেলার হরপাড়া গ্রামে অভিযান চালায়। এসময় একটি পিকআপ ভ্যানে থাকা ৯ টি প্লাষ্টিকের ড্রামের ভেতর ওই গাঁজা উদ্ধারসহ ৩ জনকে গ্রেপ্তার করেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন ধরে মাদক পাঁচারের সঙ্গে জড়িত রয়েছেন বলে জানা গেছে। গ্রেপ্তারকৃতদের মামলা রুজু করে শ্রীনগর থানায় হস্তান্তর করে র‌্যাব।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর