২৪ মে, ২০২৪ ১৯:৫২

মাদ্রাসা থেকে নিখোঁজ শিশু, ৯ দিনেও খোঁজ নেই

লালমনিরহাট প্রতিনিধি

মাদ্রাসা থেকে নিখোঁজ শিশু, ৯ দিনেও খোঁজ নেই

লালমনিরহাটে মালিটারী তামিমুল কোরআন রহমানিয়া হাফিজিয়া মাদ্রাসা থেকে আলাউদ্দিন সরকার আপন নামে ১২ বছরের শিশু নিখোঁজ হয়েছে। লালমনিরহাট সদর থানায় শিশু আপনের বাবা সন্তান হারানোর দায়ে একটি সাধারন ডায়েরি করেছেন। 

শিশু আলাউদ্দিন সরকার আপন লালমনিরহাট জেলা শহরের (পৌর এলাকার) বিএনপি কলোনীর মো. জরিপ উল্লার ছেলে।

সাধারণ ডায়েরি ও আপনের পরিবার সূত্রে জানা যায়, শিশু আলাউদ্দিন সরকার আপন হারাটি ইউনিয়নের মালিটারী তামিমুল কোরআন রহমানিয়া হাফিজিয়া মাদ্রাসার আবাসিক হলে থেকে নাজেরা বিভাগে পড়াশুনা করত। গত ১৬ মে দুপুরের দিকে মাদ্রাসা থেকে নিখোঁজ হয়। অনেক খোঁজাখুজি করেও শিশু আপনকে না পেয়ে মাদ্রাসা সুপার ওসমান গনি আলাউদ্দিন সরকার আপনের পিতা জরিপ উল্লাহকে সাথে নিয়ে লালমনিরহাট সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। আজ শুক্রবার ৯দিন পেরিয়ে গেলেও থানা পুলিশ শিশু আপনের কোনো খোঁজ দিতে বা উদ্ধার করতে পারেনি। 

শিশু আপনের বাবা জরিপ উল্লাহ বলেন, আজ নয়দিন ধরে ছেলেকে না পেয়ে আমি ও আমার স্ত্রীসহ পরিবারের সবাই পাগলের মতো হয়ে গেছি। আপনারা কিছু একটা করেন। আমার বুকের ধন শিশু সন্তান আপনকে ফেরত এনে দেন।

মালিটারী তালিমুল কোরআন হাফিজিয়া মাদরাসার সুপার ওসমান গনি বলেন, আমরা চারিদিকে খোঁজার জন্য লোক লাগিয়েছি। আল্লাহ সহায় থাকলে তাকে আমরা খুব তারাতারি পেয়ে যাবো।

লালমনিরহাট সদর অফিসার ইনচার্জ (ওসি) ওমর ফারুক বলেন, শিশুটি নিখোঁজের একটি সাধারন ডায়েরি পাওয়ার পর পরই সব থানাগুলোকে এ বিষয়ে অবগত করা হয়েছে। এছাড়াও থানার এসআই শাহরুলকে দ্বায়িত্ব দেয়া হয়েছে। তিনিও শিশুটিকে উদ্ধারে তার সাধ্যমত চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর