২৬ মে, ২০২৪ ২২:২০

চাচাতো ভাইয়ের হাতে খুন

নিজস্ব প্রতিবেদক, রংপুর:

চাচাতো ভাইয়ের হাতে খুন

রংপুরের পীরগাছায় জমি-জমা নিয়ে বিরোধের জের দুই পক্ষের সংঘর্ষে চাচাতো ভাইয়ের ধারালো ছুরির আঘাতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জ্যাঠাতো বড় ভাই ইমদাদুল হক (৪৮) মৃত্যুবরণ করেছে। সংঘর্ষে উভয়পক্ষের কমপক্ষে ৫ জন আহত হন। ঘটনাটি ঘটেছে শনিবার রাত সাড়ে নয়টার দিকে উপজেলার গঙ্গানারায়ন গ্রামে। এ ঘটনায় জড়িত সন্দেহে পীরগাছা থানা পুলিশ লিপি বেগম (৩৫) নামের এক নারীকে আটক করেছে। 

প্রত্যক্ষদর্শী ও থানা সূত্রে জানা গেছে, উপজেলার গঙ্গানারায়ন গ্রামের মৃত নজ্জম আলীর ছেলে আশরাফুজ্জামান (৪১) ও তার পরিবারের লোকজনের সাথে দীর্ঘ দিন ধরে পার্শ্ববর্তী হাসনা গ্রামের মৃত বাবু কাশেমের ছেলে জাহেদুল ইসলাম (৪০) ও রফিজুল ইসলাম বুদার ছেলেদের জমি-জমা নিয়ে বিরোধ চলে আসছে। জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে শনিবার রাত সাড়ে নয়টার দিকে জাহেদুল ইসলাম ও রফিজুল ইসলাম বুদার লোকজন আশরাফুজ্জামানের বাড়িতে হামলা চালায়। এসময় উভয়পক্ষের মধ্যে সংঘর্ষের হলে জাহেদুল ইসলাম ও তার ভাই জাফর ইকবাল ধারালো ছোরা দিয়া কুপিয়ে ও লোহার রড দিয়ে বেধরক পিটিয়ে তাদের জ্যাঠাতো ভাই ইমদাদুল হক (৪৮) এর মাথায় ও ডান চোখে রক্তাক্ত জখম করে।  তাকে তাৎক্ষণিতভাবে পীরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে আহত ইমদাদুল হকের অবস্থা আশংকাজনক হওয়ায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। পরে ইমাদাদুল হক রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে  চিকিৎসাধিন অবস্থায় রবিবার তিনি মারা যান। 
নিহতের ছোট ভাই আশরাফুজ্জামান বলেন, এই ঘটনায় তিনি বাদী হয়ে ৯ জনকে আসামী করে পীরগাছা থানায়  মামলা করেছেন।এজাহারনামীয় আসামীদের মধ্যে লিপি বেগম নামের এক নারীকে পুলিশ গ্রেফতার করেছে। 

পীরগাছা থানার ওসি সুশান্ত কুমার সরকার বলেন, এ ব্যাপারে পীরগাছা থানায় একটি নিয়মিত মামলা রুজু করে এজাহারনামীয় একজন আসামীকে আটক করা হয়েছে। অন্যান্য আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। 

বিডি প্রতিদিন/এএম

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর