শিরোনাম
৭ জুন, ২০২৪ ১৪:০৮

মধ্যবর্তী স্থানে ইউনিয়ন পরিষদ কার্যালয় স্থাপনের দাবি

কুমিল্লা প্রতিনিধি:

মধ্যবর্তী স্থানে ইউনিয়ন পরিষদ কার্যালয় স্থাপনের দাবি

মধ্যবর্তী স্থানে ইউনিয়ন পরিষদ কার্যালয় স্থাপনের দাবি জানিয়েছেন ১৮ হাজার মানুষ। কুমিল্লার বরুড়া উপজেলার উত্তর শিলমুড়ি ইউনিয়নের বাসিন্দারা মানববন্ধনে এ দাবি জানান। বৃহস্পতিবার লালমাই-বরুড়া সড়কের বরুড়া উপজেলার উত্তর শিলমুড়ি ইউনিয়নের দীঘলগাঁও এলাকায় এই মানববন্ধনের আয়োজন করা হয়।

মানববন্ধনে ই্উনিয়নের সাবেক চেয়ারম্যান আবু ইসহাক বলেন, বর্তমান কার্যালয় একপাশে পড়ে যাওয়ায় ও স্থান সংকলান না হওয়ায় ইউনিয়নের মধ্যবর্তীস্থান দীঘলগাঁওয়ে কার্যালয় স্থাপনের আবেদন করি। ওই স্থানটি সড়ক লাগোয়া। এতে পূর্বাঞ্চলের ১৮ হাজার মানুষ উপকৃত হবেন। এদিকে বর্তমান চেয়ারম্যান আবদুস সালাম নিজ এলাকায় ইউনিয়নের এক কোনে সেটি নিয়ে যাওয়ার চেষ্টা করছেন। সেখানে মাত্র ৬ হাজার মানুষ সুবিধা পাবেন। সড়ক যেগাযোগ ভালো না হওয়ায় অসুবিধায় পড়বেন ১৮ হাজার মানুষ। আমরা এই বিষয়ে জেলা প্রশাসকসহ বিভিন্ন দপ্তরে আবেদন জানিয়েছি। এই সময় ইউনিয়ন পরিষদ সদস্য হুমায়ুন কবির, সাবেক সদস্য অঞ্জলী রানীসহ অনেকে বক্তব্য রাখেন।  

বর্তমান চেয়ারম্যান আবদুস সালাম দেশের বাইরে থাকায় তার বক্তব্য পাওয়া যায়নি।

বরুড়া উপজেলা নির্বাহী অফিসার নু-এমং মারমা মং বলেন, এ বিষয়ে স্থানীয় সরকার উপপরিচালক প্রস্তাবিত দুই স্থান পরিদর্শন করেছেন। জনগণের সুবিধার্থে মধ্যবর্তী স্থানে ইউনিয়ন পরিষদ কার্যালয় স্থাপন হলে ভালো হয় বলে আমরা মনে করি। এই বিষয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর