Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৯ এপ্রিল, ২০১৯ ১৪:৩৩
আপডেট : ১৯ এপ্রিল, ২০১৯ ১৪:৪০

‘ভবিষ্যত স্বপ্ন’ নিয়ে তাসকিনের স্ট্যাটাস

অনলাইন ডেস্ক

‘ভবিষ্যত স্বপ্ন’ নিয়ে তাসকিনের স্ট্যাটাস
ফাইল ছবি

সময়টা ভাল যাচ্ছে না বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের গতিমানব তাসকিন আহমেদের। ইনজুরি একপাশে ঠেলে এরই মধ্যে ঘরোয়া ক্রিকেটে অনুশীলনও শুরু করেছেন তিনি।

কিন্তু সম্প্রতি বিশ্বকাপের জন্য ঘোষিত ১৫ সদস্যের দলে ঠাঁই হয়নি তার। এরপর নিজের আবেগ নিয়ন্ত্রণে রাখতে পারেননি তাসকিন। লুকাতে পারেননি কান্না। মিডিয়ার সঙ্গে কথা বলতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন তিনি। বিশ্বকাপ নিয়ে কতটা স্বপ্ন দেখেন, সেটা জানান দেন সবাইকে।

অবশ্য বাস্তবতা বুঝতে সময় নেননি তাসকিন। সামনের লড়াইয়ের জন্য প্রস্তুত হতে চান তিনি। যত ঝড়ই আসুক, স্বপ্নকে নষ্ট হতে দেবেন না ডানহাতি পেসার।

কীভাবে লড়াই করবেন নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে তা নিয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন তাসকিন। 

তাতে লিখেছেন, স্বপ্ন তোমার পিছু ছাড়ব না, আমি অবিচল ছুটে যাব হারব না, যতই আসুক বাধা করি অতিক্রম, অবাক পৃথিবী জেনো আমিই ব্যতিক্রম। আমি মুক্ত চিরস্বাধীন চিত্তে - রাখনি করে বন্দি বৃত্তে - প্রবৃত্তি সাবৃত্তি দূর্বৃত্তের আবৃত্তি - মিত্রে তৃমাত্রিক মৃত্যু চিত্র !

তবে এগুলো তাসকিনের নিজস্ব কোনো কথা নয়। এটি একটি গানের কয়েকটি লাইন। পরের অংশটুকুও স্ট্যাটাসে দিয়েছেন তিনি। এই কথাগুলোর মাঝেই নতুন উদ্যম খুঁজে ফিরছেন দলে জায়গা হারানোর ব্যথায় কাতর ২৪ বছর বয়সী ক্রিকেটার।

বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য