১৪ সেপ্টেম্বর, ২০১৯ ১৭:৫৭

সিরাজগঞ্জে ডেঙ্গু জ্বরে আরও একজনের মৃত্যু

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জে ডেঙ্গু জ্বরে আরও একজনের মৃত্যু

সিরাজগঞ্জে ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে নিলুফার ইয়াসমিন (৫৬) নামে এক নারীর মৃত্যু হয়েছে।  শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে সিরাজগঞ্জ থেকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নেয়ার পথে তার মৃত্যু হয়। নিলুফার ইয়াসমিন সিরাজগঞ্জ পৌর এলাকার রহমতগঞ্জ  গ্রামের মৃত নুরুল ইসলামের স্ত্রী।

নিলুফা ইয়াসমিনের ছেলে সুমন জানান, গত বুধবার ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে শহরের নর্থবেঙ্গল  মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন তার মা নিলুফার ইসলাম। সেখানে দু'দিন চিকিৎসা নেয়ার পর ধীরে ধীরে অবস্থার অবনতি হতে থাকে। শুক্রবার রাতে চিকিৎসকতরা ঢাকায় স্থানান্তরের কথা বলেন।  রাতে ঢাকার সিএমএইচে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক ডা. এম এম মাসুদ তাকে মৃত ঘোষণা করেন। 

নর্থবেঙ্গল মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিনি বিভাগের সহকারি রেজিস্টার ডা. এস এম নাজিম ওয়াহিদ উল্লহ জানান, নিলুফার ইয়াসমিনের রক্তে প্লাটিলেট একেবারে কমে যাওয়ায় তাকে ঢাকার সিএমএইচে রেফার্ড করা হয়েছিল। 

সিরাজগঞ্জ সিভিল সার্জন ডা. মো. জাহিদুল ইসলাম জানান, ডেঙ্গু আক্রান্ত ওই নারী নর্থবেঙ্গল মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। শুক্রবার রাতে তার অবস্থার অবনতি হওয়ায় ঢাকায় রেফার্ড করা হয়। ঢাকায় নেয়ার পথে তিনি মারা যান। তিনি আরো জানান, জেলায় মোট ৮০৭ জন রোগে আক্রান্ত হয়েছিল। এর মধ্যে বর্তমানে ৫৪ জন হাসপাতালে ভর্তি রয়েছে। দুইজন মারা গেছে।
 
বিডি-প্রতিদিন/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর