শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ১৯ জানুয়ারি, ২০১৬ ০০:০০ টা
আপলোড : ১৯ জানুয়ারি, ২০১৬ ০০:৪৪

-ইন্টারভিউ- জেনি

‘নগর জোনাকী’র জন্য বেশ সাড়া পাচ্ছি

‘নগর জোনাকী’র জন্য বেশ সাড়া পাচ্ছি

বৈশাখী টিভিতে গত রবিবার রাত ৯টা ১৫ মিনিট থেকে প্রচার শুরু হয়েছে মাসুদ মহিউদ্দিন পরিচালিত ও জেনি অভিনীত প্রতিদিনের ধারাবাহিক ‘নগর জোনাকী’। এতে জেনি অভিনয় করেছেন রাখি চরিত্রে। নাটকের নানা বিষয় নিয়ে আজ তার ইন্টারভিউ—

 

‘নগর জোনাকী’ প্রচারের দুই দিন পার হলো আজ। কেমন সাড়া পাচ্ছেন?

এক কথায় অসাধারণ। আমি সত্যিই মুগ্ধ। আমার বিশ্বাস ছিল রাখি চরিত্রটি দর্শকের মাঝে অন্যরকম সাড়া ফেলবে। তবে এর পুরো কৃতিত্ব পরিচালক মাসুদ মহিউদ্দিনের। কারণ তিনি আমার ওপর আত্মবিশ্বাস রেখে আমাকে দিয়ে চরিত্রটি যথাযথভাবে আদায় করিয়ে নিয়েছেন। যে কারণে তার প্রতি আমি সত্যিই অনেক কৃতজ্ঞ।

 

একই পরিচালকের আরও বেশ কিছু ধারাবাহিকে আপনি অভিনয় করেছিলেন—

খুব সহজ ভাষায় বলতে গেলে বলতে হয়, মাসুদ মহিউদ্দিন ভাই এমনই একজন গুণী পরিচালক যে, তার নির্দেশনায় কাজ করতে আমি নিজে যথেষ্ট স্বাচ্ছন্দ্যবোধ করি। তিনি একজন শিল্পীকে যথেষ্ট সম্মান দিয়ে, আরাম দিয়ে কাজ আদায় করিয়ে নেন। তার নির্দেশনায় এর আগে আমি ‘ইয়ারকম’, ‘নীল নাগরিক’, ‘নির্বিকার মানুষ’সহ আরও বেশকিছু খণ্ড নাটকে অভিনয় করেছি।

 

নগর জোনাকীর রাখি কেমন?

রাখি একজন ক্যারিয়ারিস্ট মেয়ে। ক্যারিয়ারের চূড়ান্ত পর্যায়ে যেতে যা যা করা দরকার তার সবই করেন রাখি। কিন্তু একটি সময় এসে রাখির অনুভব হয় যে, অসত্ উপায়ে কোনো মানুষই শীর্ষস্থানে যেতে পারে না। এমন গল্প নিয়ে আমাকে কেন্দ্র করেই নির্মিত হয়েছে প্রতিদিনের ধারাবাহিক ‘নগর জোনাকী’। আমার বিশ্বাস যারা চ্যানেলে বাংলাদেশের নাটক দেখতে ভুলে যাচ্ছেন তারা এই ধারাবাহিকটি দেখার পর আবারও দেশের নাটক দেখার অভ্যাসে ফিরে আসবেন। এটা আমার আত্মবিশ্বাস।

 

আর কোনো নতুন ধারাবাহিক করছেন কি?

মাসুদ মহিউদ্দিন পরিচালিত ‘মায়াবন বিহারিণী’সহ আরও বেশ কিছু ধারাবাহিকের কাজ করছি। এগুলো শিগগিরই প্রচারে আসবে। নতুন ধারাবাহিকের মধ্যে মাছরাঙা টিভিতে প্রচার শুরু হয়েছে মোশাররফ করিমের বিপরীতে আরেকটি ধারাবাহিক নাটক। মুন্তাসির বিপনের ‘কাছাকাছি’, অম্লান বিশ্বাসের ‘অনন্যা’ও প্রচারে আসবে।

 

দীর্ঘ বিরতির পর আপনি একটি বিজ্ঞাপনে মডেল হলেন। কেমন লাগল?

হ্যাঁ, একটি চেয়ারের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছি। এতে আমার সহশিল্পী ছিলেন আহসান হাবিব নাসিম। এটি শিগগিরই প্রচার শুরু হবে। শুধু এতটুকু বলতে চাই, অনেক দিন পর একটি ভালো বিজ্ঞাপনে কাজ করেছি।

 

আপনার কী ইচ্ছা আছে চলচ্চিত্রে কাজ করার?

আমি ভিন্নধারার চলচ্চিত্রে কাজ করতে আগ্রহী বা বিশ্বাসী নই। যদি কাজই করতে হয় তবে অবশ্যই কমার্শিয়াল ফিল্মে কাজ করব। ভালো গল্প, ভালো চরিত্র পেলে অবশ্যই চলচ্চিত্রে কাজ করব।  দেখা যাক ভাগ্যে কী আছে!

 শোবিজ প্রতিবেদক


আপনার মন্তব্য