শিরোনাম
প্রকাশ : বুধবার, ১৪ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০ টা
আপলোড : ১৩ ফেব্রুয়ারি, ২০১৮ ২৩:৫১

ভালোবাসা দিবসে ছোট পর্দার আয়োজন

ভালোবাসা দিবসে ছোট পর্দার আয়োজন

কাছে আসার গল্পের তিন নাটক

‘ক্লোজআপ কাছে আসার গল্প’ ক্যাম্পেইনে সেরা তিনটি গল্পের নাটক। ভালোবাসা দিবসে নিঃস্বন্দেহে দর্শকরা উপভোগ করার জন্য পেতে যাচ্ছেন তিনটি অসাধারণ নাটক।

 ‘তবুও ভালোবাসি’ নাটকটিতে অভিনয় করছেন জনপ্রিয় তারকা সাফা ও সিয়াম।

‘আমি তোমার গল্প হবো’ নাটকটিতে অভিনয় করছেন জনপ্রিয় তারকা তওসিফ ও টয়া

‘শহরে নতুন গান’ এই নাটকটির মূল চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় তারকা মনোজ ও সাবিলা।

 

লাভ এক্সপ্রেস-৩

শিহাব শাহীন ও আশফাক নিপুণের পরিচালনায় আরটিভিতে রাত ৭টা ২০ মিনিটে। অভিনয় করেছেন শ্যামল মওলা, নওশাবা, মাজনুন মিজান, মিশু সাব্বির প্রমুখ।

 

টুকরো প্রেমের টান

এটিএন বাংলায় রাত ৯টায় প্রচার হবে সেজান নূর এর রচনা ও বি ইউ শুভর পরিচালনায় নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মেহজাবিন চৌধুরী, অপূর্ব, জনি অরুণা বিশ্বাস প্রমুখ।

 

সায়েন্সের মেয়ে, আর্টসের ছেলে

এটিএন বাংলায় রাত ১০.৪৫টায় প্রচার হবে  সৈয়দ জিয়া উদ্দিনের রচনায় টেলিফিল্মটি পরিচালনা করেছেন হাবিব শাকিল। এতে অভিনয় করেছেন আফরান নিশো, মেহজাবিন চৌধুরী, জনিসহ আরও অনেকে।

 

তুমিময় সবসময়

রশীদ ইকবাল, শাহ্জাহান সৌরভের রচনায় নাটকটি পরিচালনা করেছেন অনন্য ইমন। এতে অভিনয় করেছেন সজল, নওশাবা, স্নিগ্ধা মোমিন। প্রচার হবে রাত ১১টা ৩০ মিনিটে দীপ্ত টেলিভিশনে। প্রযোজনা করেছেন তুহিন বড়ুয়া ও কাজী রিটন।

 

তোমার বসন্ত দিনে

যারযিস আহমেদের রচনা ও পরিচালনায় এতে অভিনয় করছেন অপূর্ব, স্নিগ্ধা মোমিন, সাবিহা জামান, সুজাত শিমুল, হিন্দোল রায়, শেখ মাহবুব, স্রীজা, সুজয় গুপ্ত, মোস্তফা। এটি প্রচার হবে দেশটিভিতে রাত ৯:৪৫। 

 

তুমি ছুঁয়ে দিলেই

মাসুম শাহরীয়ারের রচনা ও হিমেল আশরাফের পরিচালনায় অভিনয় করেছেন অপূর্ব, স্নিগ্ধা মোমিন। প্রচার হবে চ্যানেল নাইন এ রাত ৮টায়। 

 

কবি ভূতনাথ

আরটিভির ভালোবাসা দিবসের বিশেষ নাটকে কবি চরিত্রে অভিনয় করেছেন মোশারফ করিম। নাটকটি রচনা করেছেন মেহরাব জাহিদ ও পরিচালানা করেছেন মুরসালিন শুভ। নাটকটি প্রচারিত হবে আরটিভিতে রাত ১১:২০ মিনিটে।

 

অবাক

দীপ্ত টিভিতে  রাত ৭টা এবং রাত ৯টা ৩০ মিনিটে প্রচার হবে নাটক ‘অবাক’। পরিচালনায় তুহিন হোসেন এবং অভিনয় করেছেন আরফান নিশো, তাসনুভা তিশা আর অনেকে।

 

জলের তলে কার ছায়া

টেলিফিল্ম ‘জলের তলে কার ছায়া’। হারুন রুশোর রচনা ও পরিচালনায় এতে অভিনয় করেছেন সজল, তানজিন তিশা, আইরিন তানি, বাপ্পী সারোয়ার প্রমুখ। নাটকটি রাত ৮টা ২০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে প্রচার হবে।


আপনার মন্তব্য