শিরোনাম
প্রকাশ : বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১৭ জুলাই, ২০১৯ ২২:২৭

খরার মাঝেও ব্যস্ত তারা

খরার মাঝেও ব্যস্ত তারা
জয়া

ঢাকাই চলচ্চিত্রে দীর্ঘদিন ধরে খরা চলছে। ছবি নির্মাণ কমেছে, তারকা আর নির্মাতারা কর্মশূন্য হচ্ছেন। আর ছবির অভাবে বন্ধ হচ্ছে সিনেমা হল। চলচ্চিত্রের এমন দুর্দিনের মাঝেও যেসব তারকা ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন তাদের কথা তুলে ধরেছেন- আলাউদ্দীন মাজিদ

 

শাকিব খান

শাকিব খান সম্প্রতি শেষ করলেন জাকির হোসেন রাজু পরিচালিত ‘মনের মত মানুষ পাইলাম না’                               ছবির কাজ। এখন কাজী হায়াৎ পরিচালিত ‘বীর’ ছবির শুটিংয়ে ব্যস্ত তিনি। চলতি সপ্তাহে শুরু করবেন বদিউল আলম খোকন পরিচালিত ‘আগুন’ ছবির কাজ। আগামী মাসে মালেক আফসারীর ‘পাসওয়ার্ড-টু’ ছবির কাজ শুরু করার কথা রয়েছে তার।

 

জয়া আহসান

দুই বাংলায়ই ব্যস্ত সময় পার করছেন জয়া আহসান। কলকাতায় শেষ করলেন নন্দিতা রায় ও শিব প্রসাদ মুখার্জির ‘কণ্ঠ’ আর ঢাকায় মাহমুদ দিদারের ‘বিউটি সার্কাস’। হাতে রয়েছে সামুরাই মারুফের ‘মেসিডোনা’ এবং হাবিবুর রহমানের ‘অলাতচক্র’ ছবি।

 

মাহিয়া মাহী

মাহিয়া মাহী করছেন মোস্তাফিজুর রহমান মানিকের ‘আনন্দ অশ্রু’। হাতে রয়েছে আরও তিনটি ছবি- শিবলী নোমানের ‘মন দেবো মন নেবো’, গাজী জাহাঙ্গীরের ‘প্রেমের বাঁধন’ এবং শামীমুল ইসলাম শামীমের ‘গোলাপতলীর কাজল’।

 

আরিফিন শুভ

আরিফিন শুভ শেষ করলেন গোলাম সোহরাব দোদুলের ‘সাপলুডু’। হাতে রয়েছে জায়েদ রেজোয়ানের ‘মৃত্যুপুরী’, তৌহিদ চৌধুরীর ‘ডিটেকটিভ’ এবং সানি ও ফয়সালের ‘মিশন এক্সট্রিম’ ছবির কাজ।

বুবলী

শবনম বুবলী শেষ করলেন জাকির হোসেন রাজুর ‘মনের মত মানুষ পাইলাম না’ ছবি। শিগগিরই শুরু করবেন বদিউল আলম খোকনের ‘আগুন’ ও মালেক আফসারীর ‘পাসওয়ার্ড-টু’ এবং ‘প্রিয়তমা’ ছবিগুলো।

 

ববি

অভিনেত্রী ববি সম্প্রতি কলকাতায় শেষ করলেন জয়দ্বীপ মুখার্জির ‘রক্তমুখী নীলা’র কাজ। ঈদে মুক্তি পাবে তার ‘বেপরোয়া’ ছবিটি। মুক্তির অপেক্ষায় আছে কণ্ঠশিল্পী এস ডি রুবেলের ‘বৃদ্ধাশ্রম’ ছবিটি। শুরু করতে যাচ্ছেন ইফতেখার পরিচালিত ‘পিকনিক’ ও সাকিব সনেটের ‘বি হ্যাপী’।

 

বাপ্পী

বাপ্পী শেষ করেছেন  দেবাশীষ বিশ্বাসের ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-টু’। হাতে রয়েছে ‘ডেঞ্জার জোন’ ও দীপংকর দীপেনের ‘২০৪০’ ছবিগুলো।

পরীমণি

পরীমণি

পরিমণি শেষ করেছেন ‘নদীর বুকে চাঁদ’, ‘বাহাদুরী’ ছবি এবং ওয়েব সিরিজ ‘পাফড্যাডি’-এর কাজ। শুরু করেছেন চয়নিকা চৌধুরীর ‘বিশ্বসুন্দরী’র কাজ।

 

অর্চিতা স্পর্শিয়া

স্পর্শিয়ার মুক্তি প্রতীক্ষিত ছবি ‘বন্ধন’, ‘কাঠবিড়ালী’, ‘মানুষের বাগান’।

 

সিয়াম

সিয়াম এখন করছেন চয়নিকা চৌধুরীর ‘বিশ্বসুন্দরী’ ও রহিমের ‘শান’ ছবিটি।

 

আইরিন সুলতানা

আইরিনের বেশকিছু ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। রাশিদ পলাশের ‘পদ্মপুরাণ, সাইফ চন্দনের ‘গন্তব্য’, অনন্য মামুনের আহারে জীবন, জিলানীর রৌদ্রছায়া, ভোলা, গন্তব্য প্রভৃতি।


আপনার মন্তব্য