শুক্রবার, ৩০ জুলাই, ২০২১ ০০:০০ টা

ববিতার জন্মদিনে ফুলেল শুভেচ্ছা

ববিতার জন্মদিনে ফুলেল শুভেচ্ছা

সুচন্দা ও চম্পা

আমাদের প্রিয় বোন দেশে থাকলে তাঁর জন্মদিনকে ঘিরে নানা আনন্দ আয়োজন করে থাকি। গত বছর অবশ্য করোনার কারণে তা আর সম্ভব হয়ে ওঠেনি। এবার বোনটি কানাডায় ছেলের কাছে আছে। জন্মদিনের প্রথম প্রহরে ভিডিও কলে শুভেচ্ছা জানাব। কেক আর সুন্দর সুন্দর ফুলের ছবি পাঠাব। আমরা খুব খুশি, কারণ অনেক দিন পর বোনটি তাঁর সন্তানের কাছে কানাডায় যেতে পেরেছে। তাই ও যেমন খুব খুশি আমরাও তাঁর খুশি দেখে তেমনই আনন্দিত। আমরা চাই ও ছেলের সঙ্গে আনন্দ করে সুন্দর সময় কাটাক। তাঁর প্রতি রইল প্রাণঢালা শুভেচ্ছা।

 

শাবানা

ববিতার জন্মদিনে বরাবরের মতো তাঁর প্রতি শুভকামনা আর শুভেচ্ছা রইল। আমরা একসঙ্গে অনেক ছবিতে অভিনয় করেছি। পরস্পরের জন্মদিনও ঘটা করে কাটিয়েছি। আমাদের মধ্যে গভীর হৃদ্যতার সম্পর্ক ছিল। চলচ্চিত্রের বাইরে পারিবারিকভাবে মধুর সম্পর্ক ছিল আমাদের। আজ ববিতার জন্মদিনে তাঁকে দোয়া ও শুভেচ্ছা জানিয়ে বলব তুমি সুস্থ থাক ও দীর্ঘজীবী হও। তুমি অভিনেত্রী হিসেবে দেশের গর্ব। তোমার জন্য সবসময়ই শুভকামনা রইল।

 

রোজিনা

ববিতা আপু হলেন আমার অভিনয় জীবনের আদর্শের মধ্যে অন্যতম একজন। তাঁর অভিনয় দেখে বড় হয়েছি। একসময় অভিনয়ে এসে তাঁর সান্নিধ্য পেয়ে ধন্য হয়েছি। তিনি অভিনেত্রী হিসেবে যেমন অনেক উঁচু মাপের তেমনি মানুষ হিসেবেও অসাধারণ। তাঁর গুণ আমাকে মুগ্ধ করে। আজ আপুর জন্মদিনে আমার হৃদয় নিংড়ানো শুভেচ্ছা রইল। আমি তাঁর দীর্ঘায়ু কামনা করছি।

 

ইলিয়াস কাঞ্চন

ছোটবেলা থেকে যাঁর ছবি দেখে বড় হয়েছি, প্রিয় অভিনেত্রী হিসেবে জেনেছি সেই আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন অভিনেত্রী ববিতা আপুর সঙ্গে আমার চলচ্চিত্র জীবনের প্রথম ছবি ‘বসুন্ধরা’ করার সৌভাগ্য হয়েছে। ববিতা ম্যাম শুধু একজন প্রসিদ্ধ অভিনেত্রী নন, একজন সমাজ সংস্কারকও বটে। তিনি অসহায় শিশুদের কল্যাণে বিশ্বব্যাপী দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছেন। আপুর গুণমুগ্ধ হিসেবেই তাঁর জন্মদিনে তাঁর সুস্থতা ও দীর্ঘজীবন কামনায় রইল শুভেচ্ছা ও দোয়া।